সংবাদ শিরোনাম:
দ্বিতীয়বারের মতো ঢাকার সেরা অফিসার ইনচার্জ ফারুক হোসেন ‘ভোট জালিয়াতি’ তদন্তের নির্দেশ চট্টগ্রামে গলায় ছুরি ধরে গৃহবধূকে গণধর্ষণ, ধর্ষকদের বাঁচাতে কাউন্সিলরপ্রার্থী বেলালের দৌড়ঝাঁপ নারী নির্যাতন মামলায় বিজয়নগর উপজেলা ছাত্রলীগের বিবাহিত সভাপতি মাহবুব হোসেন কারাগারে দুই নবজাতকের লাশ নিয়ে হাইকোর্টে বাবা কনস্টেবলকে মারধর, শ্রমিকলীগ নেতার স্ত্রী কারাগারে অবক্ষয় থেকে তরুণ সমাজকে রক্ষা করতে চলচ্চিত্রের ব্যাপক ভূমিকা রয়েছে- তথ্যমন্ত্রী পরিবার পরিকল্পনা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি 2020 কর কমিশনারের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০ ৯ দিনে করোনা জয়ী তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ
আফরিন এখন পাবজি মাইয়া

আফরিন এখন পাবজি মাইয়া

আফরিন এখন পাবজি মাইয়া
আফরিন এখন পাবজি মাইয়া

নির্মাতা রাশেদুজ্জামান নিরবের পরিচালনায় খুব শীঘ্রই একটি বেসরকারি চ্যানেলে প্রচারিত হবে নাটক “আফরিন এখন পাবজি মাইয়া।” পাবজি মেয়ের চরিত্র হিসাবে অভিনয় করেছেন নবাগত নায়িকা আফরিন।

“আফরিন এখন পাবজি মাইয়া” নাটকটি নির্মান ও চিত্রনাট্য করেছেন রাশেদুজ্জামান নিরব। নাটকটিতে চিত্রগ্রাহক হিসাবে কাজ করেছেন সাইফুল শরীফ। সাইফুল শরীফ তরুন চিত্রগ্রাহক হিসেবে ইতিমধ্যে তার কাজের দ্বারা নির্মাতাদের হৃদয়ে স্থান করে নিয়েছেন।

নাটকের গল্প সম্পর্কে নির্মাতা রাশেদুজ্জামান নিরব বলেন “এটি একটি বাস্তবমুখী গল্প। পাবজি একটি অনলাইন মোবাইল গেমস। এই পাবজি গেমস এর প্রতি টিনেজ ছেলেমেয়েদের আকর্ষণ অনেক বেশি। এই টিনএজের ছেলেমেয়েরা, পড়ালেখা বাদ দিয়ে পাবজি গেম নিয়ে দিনরাত মেতে থাকে। এরা মারাত্মকভাবে ক্ষতিগ্রস্থ্য হচ্ছে। আমাদের উচিত এই গেমস এর বিষয়ে জনসচেতনতা তৈরি করা। বাচ্চাদের ক্ষতিকারক গেমস খেলা থেকে বিরত রাখতে উৎসাহীত করা।”

রাশেদুজ্জামান নিরব বলেন “বর্তমান ইউটিউবের জগতে সবাই কম বেশী জড়িত। ইউটিউবের নাটকের মাধ্যমে যদি এই পাবজি গেমস এর সম্মোহনী শক্তির ফলে কি পরিমাণ শিক্ষার্থীরা ক্ষতিগ্রস্থ্য হচ্ছে তুলে ধরা যায় তাহলে নিশ্চয়ই অনেকের উপকার হবে। নাটক হচ্ছে সমাজ পরিবর্তনের হাতিয়ার। আমরা চাই সুস্থ্য ও সুন্দর গল্প ভিত্তিক নাটক তৈরির মাধ্যমে জনসচেতনতা সৃষ্টি এবং দেশকে এগিয়ে নিয়ে যেতে।”

এটি একটি ভিন্ন মাত্রার বর্তমান সময় উপযোগী একটি গল্প। যা প্রতিটি দর্শক হৃদয়ে নাড়া দিয়ে যাবে। এই গল্পের মুল চরিত্রে অভিনয় করেন তামিন আফরিণ এছাড়াও অন্যান্য অভিনেতাগণ হচ্ছে আপন, সাহেদ খন্দকার, সাইফুল, নিরব সহ আরো অনেকে।

পরিচালকের থেকে জানাযায় নাটকটি একটি বেসরকারি টেলিভিশনে প্রচার হওয়ার পর এটি পাওয়া যাবে টাইম আউট বিডি ইউটিউব চ্যানেলে। কলাকুশলী সহ সকলে এই নাটকটি দেখার আহ্বান জানায় সকল দর্শকদের।

নবাগত নায়িকা আফরিণ তার অভিনয় শৈলীতে ইতিমধ্যে সেটে থাকা সকলকে মুগ্ধ করেছেন। আফরিণ এর সৌন্দর্যে অভিভূত অনেকেই।

বিশিষ্ট নাট্য নির্মাতা রুপম রুহুল বলেন “মেয়েটা সম্পর্কে আমি যতোটা জেনেছি আমার বিশ্বাস মেয়েটা এই ইন্ড্রাষ্ট্রিতে অনেক ভালো কিছু সার্ভ করবে। মেয়েটার দেয়ার এবং নেয়ার মত প্রচন্ড ইচ্ছাশক্তি আছে। যদি কাজে লেগে থাকে তবে আমি নিশ্চিত বেশি সময় লাগবে না। আফরিণ খুব শীঘ্রই সকল দর্শক হৃদয়ে ছুঁয়ে যাবে। “আফরিন এখন পাবজি মাইয়া” নাটকের নির্মাতা থেকে শুরু করে সকল কলাকুশলী আমার অত্যন্ত কাছের। আমি জানি ওদের দেয়ার ক্ষমতা কতোটুকু। আমার বিশ্বাস ওরা এরপর আর-ও ভাল কিছু আমাদের উপহার দিবে। ওদের পুরো টিমের জন্য আমার শুভকামনা।”

আফরিণকে নিয়ে ইতিমধ্যে আর-ও অনেক গুণি পরিচালক কাজ করার বিষয়ে চিন্তাভাবনা করছেন বলে জানা গেছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840