সংবাদ শিরোনাম:
বিবস্ত্র করে নির্যাতন: চার বিশিষ্টজনের প্রতিক্রিয়া মিন্নি সর্বশেষ সংবাদ টাঙ্গাইলে একইসাথে দুই করোনা যোদ্ধার জন্মদিন উদযাপন এমপি মমতা হেনা লাভলীর টাঙ্গাইলে বন্যার্তদের মাঝে ত্রান বিতরণ সার্ক মানবাধিকার ফাউন্ডেশন, টাঙ্গাইল জেলা শাখার নতুন কমিটি এমপি হিরোর বিরুদ্ধে সাম্প্রদায়িক দাঙ্গা লাগানোর অপচেষ্টার অভিযোগ টাঙ্গাইলে ছাত্রলীগ কর্তৃক বৃক্ষরোপণ কর্মসূচী পালন মানিক শিকদারের ব্যবস্থাপনায় টাঙ্গাইলে জাতীয় শোক দিবস পালন টাঙ্গাইলের পৌর মেয়র জামিলুর রহমানে মিরনের ব্যবস্থাপনায় টাঙ্গাইলে শোক দিবস পালন প্রবাসে থেকেও থেমে নেই টাঙ্গাইলের মুজাহিদুল ইসলাম শিপন

আমাদের সম্পর্কে

দৈনিক৭১.কম / Doinik71.com হচ্ছে স্বাধীনতার চেতনায় বিশ্বাসী এবং স্বাধীনতার স্ব-পক্ষের একটি অনলাইন সংবাদ মাধ্যম।

বর্তমান তথ্য প্রযুক্তির যুগে সবকিছুই তথ্য ও প্রযুক্তি নির্ভর হয়ে পরেছে। আমি শামীম আল মামুন (তুহিন) তাই উদ্যোগ গ্রহণ করি বাংলাদেশ সহ বিশ্বের বিভিন্ন সংবাদ সমূহ দ্রুত কিভাবে বাংলা ভাষাভাষি মানুষের কাছে দ্রুত পৌছে দেয়া যায় তার জন্যই প্রতিষ্ঠা করি দৈনিক৭১.কম / Doinik71.com।

ত্রিশ লক্ষ শহিদের রক্তের বিনিময়ে অর্জিত আমাদের স্বাধীনতা। আড়াই লক্ষ মা-বোনের ইজ্জ্বতের বিনিময়ে পাওয়া আমাদের স্বাধীনতা। বাংলাদেশের মেহনতি মানুষের সাড়ে নয় মাস যুদ্ধের ফসল স্বাধীনতা। আমরা স্বাধীনতার চেতনা আর অমীয় বানি লালন করি আমাদের মাঝে। স্বাধীনতার মান রক্ষায় আমরা সবসময় তৎপর।

এখানে প্রকাশিত প্রতিটি সংবাদ শতভাগ স্বচ্ছ, সঠিক ও বিস্তারিত। কোন অপূর্নাঙ্গ বা অযাচাইকৃত কিংবা কোন ব্যক্তি আক্রোশের জের ধরে কার-ও স্বার্থ উদ্ধারের জন্য এখানে সংবাদ প্রকাশিত হয় না।

আমরা দেশের স্বপক্ষে সংবাদ পরিবেশন করি। কোন প্রকার উস্কানি মূলক সংবাদ বা তথ্য যা দেশের ভাবমূর্তি নষ্ট করে অথবা দেশে কোন প্রকার বিশৃঙ্খল অবস্থার সৃষ্টি করতে পারে সেসব সংবাদ আমরা প্রকাশ করি না। কাউকে হেয় করে বা ব্যক্তি বিশেষকে হেয় প্রতিপন্ন করে অর্থাৎ উদ্দেশ্য প্রণোদিত বা চক্রান্তমূলক এমন কোন সংবাদ দৈনিক৭১.কম / Doinik71.com এ প্রকাশিত হয় না।

আমরা সবার সঙ্গে, সত্যের সঙ্গে। সবার আগে সত্যতা যাচাই করে সঠিক সংবাদ সবার কাছে তুলে ধরাই আমাদের ইচ্ছা ও চলার প্রেরণা। আমরা মুক্তিযোদ্ধা ও মুক্তিযুদ্ধের স্ব-পক্ষের শক্তিকে সবসময় সাধুবাদ জানাই আমাদের কে সোনার বাংলা উপহার দেয়ার জন্য।

সবার ভালোবাসায় দৈনিক৭১.কম / Doinik71.com দিন দিন এগিয়ে যাচ্ছে। আশাকরি এগিয়ে যাবে আর-ও বহুদূর। আমরা অন্যায়ের সাথে কখনো হাত মিলাই না। আমরা যা ইচ্ছে তাই প্রকাশ করি না। যারা শুধু সত্য এবং গুরুত্বপূর্ণ সংবাদ পেতে চায় তাদের জন্যই দৈনিক৭১.কম / Doinik71.com।

দৈনিক৭১.কম / Doinik71.com সবসময় মনে করে সময় মহা মূল্যবান। তাই অযাচিত/অনভিপ্রেত সংবাদ পরিবেশন করে না। বেছে বেছে গুরুত্বপূর্ণ সংবাদগুলো তুলে ধরাই দৈনিক৭১.কম / Doinik71.com এর উদ্দেশ্য।

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840