সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে একইসাথে দুই করোনা যোদ্ধার জন্মদিন উদযাপন এমপি মমতা হেনা লাভলীর টাঙ্গাইলে বন্যার্তদের মাঝে ত্রান বিতরণ সার্ক মানবাধিকার ফাউন্ডেশন, টাঙ্গাইল জেলা শাখার নতুন কমিটি এমপি হিরোর বিরুদ্ধে সাম্প্রদায়িক দাঙ্গা লাগানোর অপচেষ্টার অভিযোগ টাঙ্গাইলে ছাত্রলীগ কর্তৃক বৃক্ষরোপণ কর্মসূচী পালন মানিক শিকদারের ব্যবস্থাপনায় টাঙ্গাইলে জাতীয় শোক দিবস পালন টাঙ্গাইলের পৌর মেয়র জামিলুর রহমানে মিরনের ব্যবস্থাপনায় টাঙ্গাইলে শোক দিবস পালন প্রবাসে থেকেও থেমে নেই টাঙ্গাইলের মুজাহিদুল ইসলাম শিপন মেয়র লোকমানের আত্মস্বীকৃত খুনি এমপি সাহেবের প্রোগ্রামে সক্রিয় জেলা আওয়ামীলীগের সভাপতি নিজেই প্রধান অতিথী, সভাপতিত্ব করবেন কে?
এমপি মমতা হেনা লাভলীর টাঙ্গাইলে বন্যার্তদের মাঝে ত্রান বিতরণ

এমপি মমতা হেনা লাভলীর টাঙ্গাইলে বন্যার্তদের মাঝে ত্রান বিতরণ

এমপি মমতা হেনা লাভলীর টাঙ্গাইলে বন্যার্তদের মাঝে ত্রান বিতরণ
এমপি মমতা হেনা লাভলীর টাঙ্গাইলে বন্যার্তদের মাঝে ত্রান বিতরণ

খন্দকার মমতা হেনা লাভলী আজ টাঙ্গাইলে প্রায় সাতশত বন্যার পানি বেষ্টিত পরিবারের মধ্যে চাল, ডাল, তেল, লবন, মুড়ি, নুডুলস সহ বিভিন্ন ধরণের খাদ্য সামগ্রী প্রদান করেন।

টাঙ্গাইল পৌরসভার ১২ নং ওয়ার্ডের বাজিতপুর স্কুলের আশ্রয় কেন্দ্রের ৪৩ টি পরিবারের মধ্যে ত্রাণ বিতরণের মাধ্যমে তিনি ত্রাণ বিতরণ কার্যক্রম শুরু করেন। বাজিতপুর হতে ১২ নং ওয়ার্ডের মোট ১৫০ টি পরিবার, এনায়েতপুর (২নং ওয়ার্ড) হতে ২০০ টি পরিবার এবং তিন নং ওয়ার্ডের ২৬৭ টি পরিবারের মাঝে তিনি স্বউদ্যোগে ত্রাণ বিতরণ করেন।

তিনি ৯ নং ওয়ার্ডের আশ্রয়কেন্দ্রে আগামীকাল ত্রাণ বিতরণ করার পাশাপাশি বন্যার পানি বেষ্টিত অন্যান্য পরিবারের মাঝেও ত্রান বিতরণ করবেন বলে অভিমত প্রকাশ করেন। এছাড়াও তিনি আগামীকাল টাঙ্গাইল সদর উপজেলার চরাঞ্চলে (কাতুলি ইউনিয়নে) ত্রাণ বিতরণ করবেন বলেও তার স্বদিচ্ছা ব্যক্ত করেন।

উক্ত ত্রাণ বিতরণের প্রতিটি অনুষ্ঠানে টাঙ্গাইল পৌর মেয়র আলহাজ্ব জামিলুর রহমান মিরন এবং প্যানেল মেয়র সাইফুজ্জামান সোহেল উপস্থিত ছিলেন।

টাঙ্গাইল পৌর মেয়র এবং টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জামিলুর রহমান মিরন বলেন “সকলকেই এভাবে যার যার জায়গা থেকে এগিয়ে আসতে হবে। এমপি মমতা হেনা লাভলী সবসময় টাঙ্গাইলের মানুষের জন্য তার সর্বোচ্চটুকু দিয়ে করার চেষ্টা করেন। টাঙ্গাইলের সকল মানুষের উচিত উনার জন্য দোয়া করা। টাঙ্গাইল পৌরসভা করোনার শুরু থেকেই সক্রিয় ভূমিকায় মানুষের জন্য কাজ করে যাচ্ছে। করোনার প্রকোপ শেষ হতে না হতেই বন্যার আক্রমণে আজ জন জীবন বিপর্যস্ত। প্রায় ৩০০০ বন্যার্ত পরিবারকে পৌরসভার মাধ্যমে সহযোগিতা করা হচ্ছে। মানুষের সকল বিপদে আপদে টাঙ্গাইল পৌরসভা সবসময় পাশে থাকবে।”

খন্দকার মমতা হেনা লাভলী বাংলাদেশ আওয়ামী লীগের একজন তুখোর রাজনীতিবিদ। যিনি একাদশ জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসন-৩১ থেকে নির্বাচিত জাতীয় সংসদ সদস্য। খঃ মমতা হেনা লাভলী টাঙ্গাইল জেলায় জন্মগ্রহণ করেন। তার পিতা খন্দকার হাবিবুর রহমান। মাতা আনোয়ারা খানম।

খঃ মমতা হেনা লাভলী যুব মহিলা লীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্য মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য। তিনি একাদশ জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসন-৩১ থেকে নির্বাচিত জাতীয় সংসদ সদস্য নির্বাচিত হন।তুখোর রাজনৈতিক বিশ্লেষক সুভাষ চন্দ্র সিংহ রায় এর সহধর্মিনী খ; মমতা হেনা লাভলী।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840