সংবাদ শিরোনাম:
দ্বিতীয়বারের মতো ঢাকার সেরা অফিসার ইনচার্জ ফারুক হোসেন ‘ভোট জালিয়াতি’ তদন্তের নির্দেশ চট্টগ্রামে গলায় ছুরি ধরে গৃহবধূকে গণধর্ষণ, ধর্ষকদের বাঁচাতে কাউন্সিলরপ্রার্থী বেলালের দৌড়ঝাঁপ নারী নির্যাতন মামলায় বিজয়নগর উপজেলা ছাত্রলীগের বিবাহিত সভাপতি মাহবুব হোসেন কারাগারে দুই নবজাতকের লাশ নিয়ে হাইকোর্টে বাবা কনস্টেবলকে মারধর, শ্রমিকলীগ নেতার স্ত্রী কারাগারে অবক্ষয় থেকে তরুণ সমাজকে রক্ষা করতে চলচ্চিত্রের ব্যাপক ভূমিকা রয়েছে- তথ্যমন্ত্রী পরিবার পরিকল্পনা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি 2020 কর কমিশনারের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০ ৯ দিনে করোনা জয়ী তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ
কর কমিশনারের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০

কর কমিশনারের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০

কর কমিশনারের কার্যালয়ে
কর কমিশনারের কার্যালয়ে

কর কমিশনারের কার্যালয়ে নিয়োগ ২০২০:কর কমিশনারের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তিটি  (Taxes Zone Job Circular 2020) পত্রিকায় প্রকাশ করা হয় । অর্থ মন্ত্রনালয়ের অভ্যন্তরীন সম্পদ বিভাগ এর অধিশাখা কর অঞ্চল ০২ ও ১৫ ঢাকা এর অধীনে ১১ হতে ২০ তম গ্রেডের  জন্য নিম্ন বর্ণিত কর্মকর্তা/ কর্মচারীর শূন্য পদে অস্থায়ী নিয়োগের উদ্দেশে বাংলাদেশের নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহবান করা যাচ্ছে। নিচে আমরা কর কমিশনারের কার্যালয়ে নিয়োগ  বিজ্ঞপ্তি ২০২০ এবং আবেদন প্রক্রিয়া সম্পর্কে আলোচনা করব।

সম্প্রতি কর কমিশনারের কার্যালয়ে একাধিক পদে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। ২ টি  সার্কুলারে প্রতিষ্ঠানটি  ১৮  টি ক্যাটাগরিতে ৬৪ জনের নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আগ্রহী প্রার্থীদের কাছ থেকে দরখাস্ত আহ্বান করা হয়েছে। পদগুলোতে নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন। আবেদনের প্রক্রিয়া সম্পর্কিত সম্পূর্ণ কর কমিশনারের কার্যালয়ে চাকরি বিজ্ঞপ্তিটি নীচে দেওয়া হয়েছে।

এক নজরে গুরত্বপূর্ণ তথ্য সমুহ
প্রতিষ্ঠান / সংস্থার নামঃ কর কমিশনারের কার্যালয়ে
আবেদন শুরুর তারিখঃ ২৯ অক্টোবর, ও ২০ অক্টোবর  ২০২০
আবেদনের শেষ তারিখঃ ১৮ নভেম্বর, ১০ নভেম্বর ২০২০ পর্যন্ত আবেদন করা যাবে।
বেতন গ্রেডঃ ১১ থেকে ২০ তম গ্রেড
পদ সংখ্যাঃ ৬৪ টি
আবেদনের ফিঃ  ১১২/- ও ৫৬/-  টাকা পরিশোধ করতে হবে।
ওয়েবসাইটঃ http://tax2.teletalk.com.bd ও http://tax15.teletalk.com.bd

আবেদনের নিয়মাবলী  শর্তাবলী

১। ২৫/০৩/২০২০ তারিখে প্রাথীর বয়স ৩০ হতে হবে। মুক্তিযোদ্ধা  / শারিরীক প্রতিবন্ধি উক্ত কোটার ক্ষেত্রে বয়স সীমা সর্বোচ্চ ৩২। বয়সের ক্ষেত্রে কোন প্রকার এফিডেভিট গ্রহন যোগ্য হবে না।

২।  নিয়োগের ক্ষেত্রে সরকারি বিদ্যমান বিধি বিধান এবং পরিবর্তীত ক্ষেত্রে প্রযোজ্য বিধি বিধান অনুসরন করা হবে।

০৩। নিয়োগ সংক্রান্ত যে কোন পরিবর্তন বা সংশোধন (যদি থাকে) (http://tax2.teletalk.com.bd ও http://tax15.teletalk.com.bd)  পাওয়া যাবে।

০৪। অসম্পূর্ণ ও ত্রুটিপূর্ণ আবেদন সরাসরি বাতিল বলে গন্য হবে।  প্রার্থীর কোন প্রকার তথ্য মিথ্যা বা ভুল প্রমানিত হলে বা পরীক্ষায় অসুদপায় অবলম্বন করলে তার বিরুদ্ধে আইনানুগ বেবস্থ্যা নেয়া হবে।

০৫। কর্তৃপক্ষ পদের সংখ্যা হ্রাস বৃদ্ধি ও বিজ্ঞপ্তি বাতিল করার অধিকার সংরক্ষণ করে। নিয়োগের ক্ষেত্রে কর্তৃপক্ষের সিদ্ধান্ত চূড়ান্ত বলে গণ্য হবে।

০৬। লিখিত এবং মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করার জন্য কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না।

অনলাইনে আবেদনের নিয়মাবলী 

০৮। অনলাইনে আবেদনের ক্ষেত্রে প্রাথী তার স্বাক্ষর ( দৈর্ঘ্য ৩০০* প্রস্থ ৮০ pixel) ও রঙিন ছবি ( দৈর্ঘ্য ৩০০* প্রস্থ ৩০০ pixel) স্কেন করে নির্ধারিত স্থানে আপলোড করবেন। ছবির সাইজ সর্বোচ্চ ১০০ KB এবং স্বাক্ষর এর সাইজ সর্বোচ্চ ৬০ KB হতে হবে।

০৯। অনলাইনে আবেদনকৃত তথ্য  যেহেতু পরবর্তীতে সকল কার্জক্রমে ব্যবহৃত হবে সেহেতু আবেদনপত্র সাবমিট করার পূর্বে  সকল তথ্য সম্পর্কে প্রাথীকে শতভাগ নিশ্চিত হতে হবে।

১০।প্রাথী অনলাইনে আবেদনকৃত  ফরমের একটি রঙিন প্রিন্ট কপি পরীক্ষা সংক্রান্ত যে কোন প্রয়োজনের  সহায়ক হিসেবে সংরক্ষণ করবে।

১১। মৌখিক পরীক্ষার সময় অবশ্যই সকল সনদ পত্রের মুল কপি প্রদর্শন করতে হবে।

১২। অনলাইনে আবেদন করে ছবি এবং স্বাক্ষর আপলোড করে আবেদন সম্পূর্ণ হলে Application  Preview  দেখা যাবে। নির্ভুলভাবে আবেদন সম্পূর্ণ হলে প্রাথী একটি User ID ছবি এবং স্বাক্ষরসহ একটি  Application Copy পাবে ।

১৩।  User ID ব্যহার করে প্রাথী যে কোন Teletalk Pre paid সিমের মাধ্যমে  ২ টি (SMS) মাধ্যমে পরীক্ষার ফি বাবদ অঞ্চল ২ এর ০১ থেকে ০৫ নং পদের জন্য ১০০/- এবং টেলিটক এর সার্ভিস চার্জ ১২/- টাকা সহ মোট ১১২/- এবং ০৬-০৮ নং পদের জন্য ৫০/- টাকা এবং টেলিটক এর সার্ভিস চার্জ ০৬/- টাকা সহ মোট ৫৬/-   টাকা জমা দিতে হবে।

১৪। অঞ্চল ১৫ এর ০১ থেকে ০৬ নং পদের জন্য ১০০/- এবং টেলিটক এর সার্ভিস চার্জ ১২/- টাকা সহ মোট ১১২/- এবং ০৬-০৯ নং পদের জন্য ৫০/- টাকা এবং টেলিটক এর সার্ভিস চার্জ ০৬/- টাকা সহ মোট ৫৬/-   টাকা জমা দিতে হবে।

১৫। পরীক্ষার ফি জমা না দেয়া পর্যন্ত কোন অবস্থাতেই আবেদন গ্রহণযোগ্য  হবে না

১৬। প্রবেশপত্র প্রাপ্তির বিষয়টি (http://tax2.teletalk.com.bd ও http://tax15.teletalk.com.bd) এবং প্রাথীর মোবাইল ফোনে SMS এর মাধ্যমে জানানো হবে।

১৭। SMS  এর মাধ্যমে প্রাপ্ত User ID এবং Passoward ব্যবহার করে  পরবর্তীতে রোল নাম্বার, পদের নাম ছবি এবং পরীক্ষার কেন্দ্র ইত্যাদি তথ্য সংবলিত প্রবেশপত্র ডাউনলোড করার পূর্বে রঙিন  কপি প্রিন্ট করে নিবেন।  প্রবেশপত্রটি লিখিত পরীক্ষায় অংশগ্রহণের সময় এবং উত্তিন হলে মোখিক পরীক্ষার সময় অবশ্যই প্রদর্শন করতে হবে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840