সংবাদ শিরোনাম:
বিডি ক্লিনের প্রধান সমন্বয়কের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ ঈদের শুভেচ্ছা জানালেন বাংলাদেশ ছাত্রলীগ এর সাবেক সহ সভাপতি মশিউর রহমান শরিফ নরসিংদী মডেল থানার নতুন ওসি বিপ্লব কুমার দত্ত চৌধুরী টাঙ্গাইল পৌর ভবন এখন করোনার হট স্পট সাহেদের ৫০ দিনের রিমান্ড আবেদন শাহিন স্কুলের কর্তৃপক্ষ তালা ঝুলিয়ে পালালেন দলীয় নেতা কর্মীরা মিথ্যার জাহাজ হিসেবে আখ্যায়িত করলেন কেন্দ্রীয় তাঁতী লীগের যুগ্ম সাধারণ সম্পাদককে ক্লিন টাঙ্গাইলের উদ্যোগে চতুর্থবারের মত প্রতিবন্ধীদের মাঝে উপহারসামগ্রী বিতরণ মিথ্যার আশ্রয় নিয়ে তাঁতী লীগের মন্তাজউদ্দীন ভূঁইয়ার কর্মসূচি ব্যারিষ্টার ছেলের পিতা টাঙ্গাইল পৌর প্যানেল মেয়র সাইফুজ্জামান সোহেল
ক্লিন টাঙ্গাইলের উদ্যোগে চতুর্থবারের মত প্রতিবন্ধীদের মাঝে উপহারসামগ্রী বিতরণ

ক্লিন টাঙ্গাইলের উদ্যোগে চতুর্থবারের মত প্রতিবন্ধীদের মাঝে উপহারসামগ্রী বিতরণ

ক্লিন টাঙ্গাইলের উদ্যোগে চতুর্থবারের মত প্রতিবন্ধীদের মাঝে উপহারসামগ্রী বিতরণ
ক্লিন টাঙ্গাইলের উদ্যোগে চতুর্থবারের মত প্রতিবন্ধীদের মাঝে উপহারসামগ্রী বিতরণ

ক্লিন টাঙ্গাইল নামক একটি সংগঠন ২০১৯ সালে টাঙ্গাইল জেলা শহরে প্রতিষ্ঠিত হয়। তাদের প্রতিষ্ঠাকালীন উদ্দেশ্য ছিল পরিষ্কার-পরিচ্ছন্নতা নিয়ে কাজে করে যাবে উক্ত সংগঠনটি। ইতিমধ্যে করোনাকালীন সময়ে উক্ত সংগঠন টাঙ্গাইল পৌর মেয়র আলহাজ্ব জামিলুর রহমান মিরনের সুযোগ দানের প্রেক্ষিতে ত্রাণ বিতরণে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করে।

টাঙ্গাইল জেলা শহরে ২০১৯ সালে প্রতিষ্ঠিত এই সংগঠটনি দেশ ছেড়ে ক্রমেই বিদেশের মাটিতেও তাদের পরিচিতি জানান দিতে থাকে।

ক্লিন টাঙ্গাইল মুজিব বর্ষ উপলক্ষে উদ্যোগ গ্রহণ করেন প্রতি মাসে ১০০ জন প্রতিবন্ধী সুবর্ণ নাগরিকের হাতে তারা উপহার সামগ্রী তুলে দিবেন। উপহার সামগ্রীর এই ব্যাগে থাকবে চাল, ডাল, তেল, লবন, পেয়াজ, আলু সহ অতি প্রয়োজনীয় খাদ্য দ্রব্য। অত্যান্ত হ্যান্ডসাম একটি ব্যাগ উপহার দেয়ার পরিকল্পনার মাধ্যমে তাদের উপহার সামগ্রী বিতরণ কার্যক্রম শুরু হয় এপ্রিল মাসে। এরই ধারাবাহিকতায় চলতি মাসের উপহার সামগ্রী বিতরণের মধ্য দিয়ে চতুর্থ বারের মতো উপহার সামগ্রী বিতরণ করলেন তারা।

ক্লিন টাঙ্গাইলের সমন্বয়ক জালাল উদ্দিন শাহিন চাকলাদারের মহতি উদ্যোগে প্রতি মাসে ১০০ জন প্রতিবন্ধী মানুষের হাতে উপহার হিসেবে খাদ্য সামগ্রী পৌঁছে দেয়া হচ্ছে। যেখানে সহযোগিতা করতে পারেন দেশ-বিদেশের যে কোন ব্যক্তি অথবা যে কোন শ্রেণি পেশার মানুষ। সম্পূর্ণ অরাজনৈতিক সংগঠন হিসেবে ক্লিন টাঙ্গাইল তার কার্যক্রম চালিয়ে যাচ্ছে।

বিগত মাসগুলোর ন্যায় চলতি মাসের বরাদ্ধকৃত ১০০ জন শারীরিক প্রতিবন্ধীর হাতে অদ্য সকাল ১১ টার সময় টাঙ্গাইল কেন্দ্রীয় শহিদ মিনার প্রাঙ্গন হতে টাঙ্গাইল পৌরসভার প্যানেল মেয়র এবং জেলা আওয়ামীলীগ টাঙ্গাইলের বিপ্লবী সাংগঠনিক সম্পাদক জনাব সাইফুজ্জামান সোহেল এর অর্থায়নে উপহার সামগ্রী তুলে দেয়া হয়।

উল্লেখ্য যে তৃতীয় বারের মত গতমাসে যখন ক্লিন টাঙ্গাইল উপহার সামগ্রী বিতরণ করেন। তখন উক্ত অনুষ্ঠানে অতিথী হিসেবে উপস্থিত ছিলেন জ্বনাব সাইফুজ্জামান সোহেল। তিনি উক্ত অনুষ্ঠানে প্রতিশ্রুতি ব্যক্ত করেন পরবর্তী মাসের ১০০ জনের উপহার সামগ্রী বিতরণের যাবতীয় ব্যয় তিনি নিজে বহন করবেন। তারই পরিপ্রেক্ষিতে আজ ক্লিন টাঙ্গাইলের ব্যানারে চতুর্থবারের মতো ধারাবাহিকতা বজায় রেখে চতুর্থ মাসে ১০০ জন প্রতিবন্ধীর হাতে উপহার সামগ্রী তুলে দেয়া হয়। যার যাবতীয় ব্যয় বহন করেন টাঙ্গাইল পৌর সভার প্যানেল মেয়র জনাব সাইফুজ্জামান সোহেল।

জনমানুষের ভালোবাসার নেতা সাইফুজ্জামান সোহেল ছাড়াও উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক তানভীরুল ইসলাম হিমেল। হিমেল বলেন “ ভবিষ্যৎ-ও ক্লিন টাঙ্গাইলের পাশে থাকবো। এরকম শারীরিকভাবে পঙ্গু, অসুস্থ্য, দুস্থ্য মানুষদের নিয়ে কাজ করার জন্য ক্লিন টাঙ্গাইলকে ধন্যবাদ। এরকম ব্যতিক্রম চিন্তাধারাই প্রমান করে ক্লিন টাঙ্গাইলের ব্যবস্থাপনা পরিষদে যারা রয়েছেন তারা সবসময় পরিষ্কার চিন্তা চেতনার মাধ্যমে পরিষ্কার কাজ করেন “

পরিচ্ছন্ন মানুষের পাশে থেকে আজীবন সহযোগিতা করার মাধ্যমে কাজ করার প্রত্যাশা ব্যক্ত করেন টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এবং টাঙ্গাইল পৌরসভার প্যানেল মেয়র জনাব সাইফুজ্জামান সোহেল।

চতুর্থ বারের মত উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে সাইফুজ্জামান সোহেল এবং তানভিরুল ইসলাম হিমেল ছাড়াও উপস্থিত ছিলেন যাদুশিল্পী শওকত জং সহ সচেতন নাগরিক বৃন্ধ এবং ক্লিন টাঙ্গাইলের সদস্যবৃন্ধ ।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840