গোপনীয়তা নীতিমালা

দৈনিক৭১.কম / Doinik71.com আপনার যাবতীয় তথ্য নিরাপদ রাখবে। শুধু মাত্র কমেন্টস এর ক্ষেত্রে আপনাকে ম্যানশন করে অন্যরা কমেন্টস করতে পারবে।

আপনার কোন ডেবিট বা ক্রেডিট কার্ড নাম্বার/ বিকাশ বা রকেট পিন নাম্বার কখনো কোন কারনেই দৈনিক ৭১.কম / Doinik71.com কর্তৃপক্ষ চাইবে না।

কোন লিঙ্কে যদি আপনার পার্সোনাল ইনফরমেশন চেয়ে থাকে সেটা আপনি নিজ দায়িত্বে দিবেন। সেক্ষেত্রে কোন ক্ষতি হলে আমরা দায়ী নই।

কোন অবস্থাতেই আমাদের ফলোয়ারদের তথ্য আমরা কোন থার্ড পার্টির কাছে দিবো না। আমাদের কাছে আপনার ব্যক্তিগত তথ্য এক ধরণের আমানত যা রক্ষা করার শতভাগ নিশ্চয়তা আমরা দিচ্ছি।

এই সাইটে আপনার প্রবেশ করানো যেকোনো ব্যক্তিগত তথ্য যেমন আপনার নাম, ইমেইল বা ওয়েবসাইট লিঙ্ক এখানে সুরক্ষিত রাখা হয়। আপনার কোন তথ্যকে অন্য কোন মার্কেটিং কোম্পানির কাজে বা যেকোনো অনলাইন মার্কেটিং এ ব্যবহার করা হয় না। আপনার ইমেইল শুধু আপনাকে এই সাইটটির নোটিফিকেশন দেওয়ার জন্য ব্যবহার করা হয়।

আমরা অন্য কোন সাইট থেকে সংবাদ কপি করি না। তবে একই বিষয়ে সংবাদ তৈরির কারনে আংশিক মিলে যেতে পারে। যদি আপনার / আপনাদের মনে হয় আমরা আপনাদের সংবাদ কপি করেছি তাহলে আমাদের অবশ্যই মেইলে news@doinik71.com সত্য ও সঠিক প্রমানসহ উপস্থাপন করবেন আমরা প্রয়োজনীয় ব্যবস্থা নেবো।

আমাদের সংবাদ দাতা কর্তৃক প্রেরিত সংবাদ এর উপর যদি আপনার আস্থা না থাকে অথবা কোন অভিযোগ থাকে সরাসরি আমাদের কে মেইলে জানাবেন আমরা কোন ফেইক বা বিভ্রান্তি মূলক অথবা কাউকে হেয় প্রতিপন্ন করে কোন সংবাদ প্রকাশের পক্ষপাতি নই। আমরা উক্ত সংবাদ দাতার বিষয়ে ব্যবস্থা নিবো।

আমাদের দৈনিক৭১.কম / Doinik71.com news@doinik71.com সংশ্লিষ্ট কারো সাথে কোন প্রকার আর্থিক লেনদেনে জড়িত হবেন না। আমরা সত্য ও বস্তুনিষ্ঠ সকল প্রকার প্রয়োজনীয় সংবাদ প্রকাশ করে থাকি। এটা আমাদের দায়িত্ব ও কর্তব্য। এখানে আর্থিক লেনদেনের কোন যোগসাজেশ নেই।

আপনার যে কোন পরামর্শ আমরা গোপন রাখবো। আমাদেরকে আর-ও শক্ত ও সুন্দর, সময়োপযোগী নীতিমালা গঠন করতে আপনার সু-পরামর্শ কাম্য (news@doinik71.com) ।

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840