সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে একইসাথে দুই করোনা যোদ্ধার জন্মদিন উদযাপন এমপি মমতা হেনা লাভলীর টাঙ্গাইলে বন্যার্তদের মাঝে ত্রান বিতরণ সার্ক মানবাধিকার ফাউন্ডেশন, টাঙ্গাইল জেলা শাখার নতুন কমিটি এমপি হিরোর বিরুদ্ধে সাম্প্রদায়িক দাঙ্গা লাগানোর অপচেষ্টার অভিযোগ টাঙ্গাইলে ছাত্রলীগ কর্তৃক বৃক্ষরোপণ কর্মসূচী পালন মানিক শিকদারের ব্যবস্থাপনায় টাঙ্গাইলে জাতীয় শোক দিবস পালন টাঙ্গাইলের পৌর মেয়র জামিলুর রহমানে মিরনের ব্যবস্থাপনায় টাঙ্গাইলে শোক দিবস পালন প্রবাসে থেকেও থেমে নেই টাঙ্গাইলের মুজাহিদুল ইসলাম শিপন মেয়র লোকমানের আত্মস্বীকৃত খুনি এমপি সাহেবের প্রোগ্রামে সক্রিয় জেলা আওয়ামীলীগের সভাপতি নিজেই প্রধান অতিথী, সভাপতিত্ব করবেন কে?
টাঙ্গাইলে একইসাথে দুই করোনা যোদ্ধার জন্মদিন উদযাপন

টাঙ্গাইলে একইসাথে দুই করোনা যোদ্ধার জন্মদিন উদযাপন

জন্মদিন পালন
জন্মদিন পালন

৭ই সেপ্টেম্বর। একটি তারিখ। দুই বন্ধুর জন্মদিন। টাঙ্গাইল শহরের বিভিন্ন স্থানে অত্যান্ত অনাড়ম্বর পরিবেশে দুই জন করোনা যোদ্ধার জন্মদিন উদযাপন করা হলো। আয়োজনে ছিল টাঙ্গাইলের বিভিন্ন রাজনৈতিক-অরাজনৈতিক নের্তৃ ও কর্মীবৃন্দ।

টাঙ্গাইল শহর আওয়ামী যুবলীগের যুগ্ম আহ্ববায়ক নুর মোহাম্মাদ শিকদার মানিক এবং কেন্দ্রীয় যুবলীগ নেতা মোজাহিদুল ইসলাম শিপন এর জন্মদিন ৭ই সেপ্টেম্বর। এই দিনটিকে উপলক্ষ্য করে টাঙ্গাইল জেলা শহরের বিভিন্ন স্থানে কেক কেটে স্মরনীয় রাখতে উদ্যোগ নেয়া হয়। টাঙ্গাইল পৌরসভার ১২নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব আমিনুর রহমান আমিন এর উদ্যোগে বাজিতপুরে ঘরোয়াভাবে আয়োজন করা হয়। এছাড়া শহরের মেইন রোড, ছয়আনী বাজার সহ বিভিন্ন স্থানে স্থানীয় যুবলীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দের আয়োজনে জন্মদিন উদযাপন করা হয়।

নুর মোহাম্মদ শিকদার মানিক টাঙ্গাইল পৌর মেয়র এর অত্যন্ত বিশ্বস্ত এবং আস্থাভাজন হিসেবে দীর্ঘদিন যাবত টাঙ্গাইলের মানুষের জন্য কাজ করে যাচ্ছেন। এই করোনা কালীন সময়ে দিনরাত সাধারণ মানুষের জন্য কাজ করে তিনি খাদ্য সামগ্রী সাধারণ মানুষের ঘরে ঘরে পৌঁছে দিচ্ছেন।

অপরদিকে তার বন্ধু মোজাহিদুল ইসলাম শিপন পারিবারিক সূত্র ধরে দীর্ঘদিন কানাডাতে থাকলেও করোনা কালীন সময়ের শুরু থেকেই দেশে ফিরে মানুষের জন্য কাজ শুরু করেন। তিনি নিজ উদ্যোগে হাজার হাজার মানুষের কাছে তার খাদ্য সামগ্রী পৌঁছে দেন। মোজাহিদুল ইসলাম শিপন সরকারি এম.এম আলী কলেজে পড়াকালীন সময়ে কলেজ শাখা ছাত্রলীগের সভাপতির দায়িত্ব পালন করেন । এছাড়াও তিনি টাঙ্গাইল উপজেলা ছাত্রলীগের আহ্ববায়ক হিসেবেও দায়িত্ব পালন করেন।

নুর মোহাম্মদ শিকদার মানিক এবং মোজাহিদুল ইসলাম শিপন দুজনে যথাক্রমে টাঙ্গাইলের থানাপাড়া ও কলেজপাড়াতে বেড়ে উঠলেও স্কুল জীবন থেকেই দুজনের বন্ধুত্বের ঘনিষ্ঠতা। একই সাথে রাজনীতিতে দুজনে বিচরণ করেছেন। পারিবারিক সূত্র ধরে বিদেশে অবস্থান করলেও দেশের মানুষের জন্য নুর মোহাম্মদ শিকদার মানিককে সবসময় সাহস যুগিয়েছেন মোজাহিদুল ইসলাম শিপন। অপরদিকে মোজাহিদুল ইসলাম শিপন প্রবাসে অবস্থান করেও নুর মোহাম্মদ শিকদার মানিকের সহযোগিতায় নিয়মিত মানুষের কল্যাণে কাজ করে গিয়েছেন।

নুর মোহাম্মদ শিকদার মানিক এবং মোজাহিদুল ইসলাম শিপন দুজনের টাইম লাইন ও ইনবক্সে টাঙ্গাইলের বিভিন্ন শ্রেনি-পেশার মানুষ ও আওয়ামীলীগ ও আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃ-কর্মী বৃন্দের শুভেচ্ছাবার্তায় ভরে যায়।

দুটি মানুষ নিজ গুণে সকল মানুষের জন্য কাজ করে দল-মতের উর্ধ্বে সকলের ভালোবাসার মানুষে পরিণত হয়েছেন।

বাজিতপুরে কাউন্সিলর আমিনুর রহমান আমিনের উদ্যোগে আয়োজন

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840