সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে একইসাথে দুই করোনা যোদ্ধার জন্মদিন উদযাপন এমপি মমতা হেনা লাভলীর টাঙ্গাইলে বন্যার্তদের মাঝে ত্রান বিতরণ সার্ক মানবাধিকার ফাউন্ডেশন, টাঙ্গাইল জেলা শাখার নতুন কমিটি এমপি হিরোর বিরুদ্ধে সাম্প্রদায়িক দাঙ্গা লাগানোর অপচেষ্টার অভিযোগ টাঙ্গাইলে ছাত্রলীগ কর্তৃক বৃক্ষরোপণ কর্মসূচী পালন মানিক শিকদারের ব্যবস্থাপনায় টাঙ্গাইলে জাতীয় শোক দিবস পালন টাঙ্গাইলের পৌর মেয়র জামিলুর রহমানে মিরনের ব্যবস্থাপনায় টাঙ্গাইলে শোক দিবস পালন প্রবাসে থেকেও থেমে নেই টাঙ্গাইলের মুজাহিদুল ইসলাম শিপন মেয়র লোকমানের আত্মস্বীকৃত খুনি এমপি সাহেবের প্রোগ্রামে সক্রিয় জেলা আওয়ামীলীগের সভাপতি নিজেই প্রধান অতিথী, সভাপতিত্ব করবেন কে?
টাঙ্গাইলের পৌর মেয়র জামিলুর রহমানে মিরনের ব্যবস্থাপনায় টাঙ্গাইলে শোক দিবস পালন

টাঙ্গাইলের পৌর মেয়র জামিলুর রহমানে মিরনের ব্যবস্থাপনায় টাঙ্গাইলে শোক দিবস পালন

পৌর মেয়র জামিলুর রহমান মিরন
পৌর মেয়র জামিলুর রহমান মিরন

দিনের প্রথমভাগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতির প্রতি শ্রদ্ধাঞ্জলি প্রদর্শন করে জাতির জনকের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করার মাধ্যমে টাঙ্গাইল পৌরসভার মেয়র এবং টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জাতীয় শোক দিবসের কার্যক্রম শুরু করেন।

তার উদ্যোগেই টাঙ্গাইল পৌরসভায় নানা কর্মসূচীর মধ্য দিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদত বার্ষিক ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

টাঙ্গাইল জেলা আওয়ামীলীগ সভাপতি ফজলুর রহমান ফারুকের বাসা সংলগ্ন ছয়আনী পুকুর পারে তারই নির্দেশনায় সকাল থেকে সন্ধ্যাবধি গণভোজনের অংশ হিসেবে সাধারণ মানুষের মাঝে খাবার বিতরণ করা হয়। প্রায় এক হাজার মানুষের মাঝে এখান থেকে খাবার বিতরণ করেন মেয়র মহোদয়ের দক্ষ কর্মী বাহিনী।

টাঙ্গাইল পৌরসভার বেইজম্যান্টে প্রায় ৫০০০ লোকের জন্য গণভোজের আয়োজন ব্যতিত টাঙ্গাইল পৌরসভার মধ্যে প্রায় ১১০ টি পয়েন্টে পৃথকভাবে গণভোজের আয়োজন করা হয়। প্রতিটি গলভোজের আয়োজনেই সার্বিক সহযোগিতা ছিল টাঙ্গাইল পৌর মেয়র এবং টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জামিলুর রহমান মিরনের

সকাল থেকে সন্ধ্যাবধি টাঙ্গাইল পৌরসভার ১৮ টি ওয়ার্ডের প্রায় ৬০ টি পয়েন্টে গিয়ে জাতির পিতার মৃত্যু দিবস উপলক্ষ্যে দোয়া মাহফিলে অংশ নেন এবং গণ ভোজনের উদ্ধোধন ঘোষণা করেন।

জামিলুর রহমান মিরন নিজের দায়িত্ব পালনে বিন্দুমাত্রও কার্পণ্যতা করেননি কখনোই। এভাবেই তিনি টাঙ্গাইল পৌরসভার সকল মানুষের মন জয় করে চলেছেন।

শনিবার সকালে শহরের শহীদ স্মৃতি পৌর উদ্যানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করার পর দোয়া মাহফিলের মাধ্যমে দিনের কার্যক্রম শুরু করেন জামিলুর রহমান মিরন। তার আয়োজনে অংশ নেন জেলা প্রশাসক থেকে শুরু করে এমপি, এসপি, উপজেলা চেয়ারম্যান সহ আওয়ামীলীগের সকল স্তরের এবং সহযোগী অঙ্গ সংগঠনের সকলের উপস্থিতি লক্ষনীয়।

গণভোজনের বিভিন্ন স্পট পরিদর্শন করেন মেয়র

জামিলুর রহমান মিরন সারাদিন পৌরসভার বিভিন্ন স্পটে গিয়ে গণভোজন এবং দোয়া মাহফিলে অংশ নেন। এসময় তার সাথে ছিলেন তার কাজের সার্বক্ষণিক সঙ্গী নূর মোহাম্মদ শিকদার মানিক, যুগ্ম আহ্বায়ক টাঙ্গাইল শহর আওয়ামী যুবলীগ এবং ছাত্রলীগ নেতা মীর তানজীল হাসান।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840