সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে একইসাথে দুই করোনা যোদ্ধার জন্মদিন উদযাপন এমপি মমতা হেনা লাভলীর টাঙ্গাইলে বন্যার্তদের মাঝে ত্রান বিতরণ সার্ক মানবাধিকার ফাউন্ডেশন, টাঙ্গাইল জেলা শাখার নতুন কমিটি এমপি হিরোর বিরুদ্ধে সাম্প্রদায়িক দাঙ্গা লাগানোর অপচেষ্টার অভিযোগ টাঙ্গাইলে ছাত্রলীগ কর্তৃক বৃক্ষরোপণ কর্মসূচী পালন মানিক শিকদারের ব্যবস্থাপনায় টাঙ্গাইলে জাতীয় শোক দিবস পালন টাঙ্গাইলের পৌর মেয়র জামিলুর রহমানে মিরনের ব্যবস্থাপনায় টাঙ্গাইলে শোক দিবস পালন প্রবাসে থেকেও থেমে নেই টাঙ্গাইলের মুজাহিদুল ইসলাম শিপন মেয়র লোকমানের আত্মস্বীকৃত খুনি এমপি সাহেবের প্রোগ্রামে সক্রিয় জেলা আওয়ামীলীগের সভাপতি নিজেই প্রধান অতিথী, সভাপতিত্ব করবেন কে?
টাঙ্গাইলের রাজিবুল ইসলাম (রিয়াজ) দুই বাংলা সাংবাদিক মৈত্রী সন্মাননা পাচ্ছেন

টাঙ্গাইলের রাজিবুল ইসলাম (রিয়াজ) দুই বাংলা সাংবাদিক মৈত্রী সন্মাননা পাচ্ছেন

টাঙ্গাইলের রাজিবুল ইসলাম (রিয়াজ) দুই বাংলা সাংবাদিক মৈত্রী সন্মাননা পাচ্ছেন
টাঙ্গাইলের রাজিবুল ইসলাম (রিয়াজ) দুই বাংলা সাংবাদিক মৈত্রী সন্মাননা পাচ্ছেন

বাংলাদেশ ও ভারতের সাংবাদিকদের নিয়ে গঠিত সাংবাদিকদের আন্তর্জাতিক সংগঠন ‘দুই বাংলা অনলাইন সাংবাদিক ফোরাম’ দুই দেশের সাংবাদিকদের সম্পর্ককে অটুট রাখতে, দীর্ঘদিন যাবত কাজ করে যাচ্ছে এই সাংবাদিক সংগঠনটি।

দুই বাংলা অনলাইন সাংবাদিক ফোরাম’র উদ্যোগে অনুষ্ঠিত হতে যাচ্ছে দুই বাংলা সাংবাদিক মৈত্রী কনফারেন্স-২০১৯। আগামী ১৩ ডিসেম্বর রোজ শুক্রবার বিকাল ৩ ঘটিকায় ঢাকার বাংলাদেশ প্রেস কাউন্সিল মিলনায়তনে উক্ত অনুষ্ঠানটি অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানে প্রধান আলোচক হিসাবে উপস্থিত থাকবেন, দুই বাংলা অনলাইন সাংবাদিক ফোরাম’র সভাপতি কলকাতার বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব হাওড়া প্রেসক্লাবের জেনারেল সেক্রেটারি , SATWATA বাংলা টিভির সি ই ও দেবাশীষ কোলে।

উক্ত প্রোগ্রামে সভাপতিত্ব করবেন, দুই বাংলা অনলাইন সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক ও তৃণমূল বার্তা এবং তৃণমূল টিভি ও দৈনিক হ্যালো ঢাকা পত্রিকার সম্পাদক জনাব আবদুর রহমান।

সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য বিজয় বাংলা টিভির সাব এডিটর ও ঘাটাইল প্রেসক্লাব’র সাংগঠনিক সম্পাদক রাজিবুল ইসলাম (রিয়াজ) কে বিশেষ সন্মাননা প্রদান করা হবে। ঘাটাইল উপজেলা টাঙ্গাইল জেলায় অবস্থিত। পূর্ব ঘাটাইলে জন্ম নেয়া ও বেড়ে উঠা রাজিবুল ইসলাম রিয়াজ তার চৌকস ও বুদ্ধিদ্বীপ্ত কাজের মাধ্যমে ক্রমেই নিজের মেধা ও সততার প্রমাণ রেখে এগিয়ে চলছেন সামনের দিকে।

দুই বাংলা অনলাইন সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক আবদুর রহমান সম্মাননার বিষয়টি মঙ্গলবার সকালে নিশ্চিত করেছেন।

তিনি বলেন রাজিবুল ইসলাম (রিয়াজ) তরুণ ও সাহসী সংবাদকর্মী। তাকে সম্মাননার মাধ্যমে উৎসাহ জানাতে যাচ্ছেন তাদের সংগঠন। সবসময় দুই বাংলার সাংবাদিকদের কল্যানে কাজ করে যাবে এই সংগঠনটি। সকল অসহায় সাংবাদিকদের পাশেও থাকতে চান তারা।

রাজিবুল ইসলাম (রিয়াজ) বলেন “আমি আপ্লুত। দুই বাংলার গুণি সাংবাদিকদের সংগঠন এটি। সিনিয়র এবং একনিষ্ঠ সংবাদকর্মীদের সংবাদকর্মীরাই রয়েছে এর নেতৃত্বে। আমাকে সম্মাননা জানাবে আমি কখনো এটি কল্পনাও করিনি। আমি শিখছি মাত্র। আমি গুণি ও অগ্রজদের কাছ থেকে কাজ শিখতে চাই। এগিয়ে যেতে চাই সামনের দিকে। আমার কাজের মাধ্যমে প্রমাণ রাখতে চাই। উপকার করতে চাই দেশ ও জাতির। সততার সাথে কর্তব্য পালনে এই সম্মাননা আমাকে অত্যন্ত উৎসাহীত করবে।

এমন একটি সংগঠনের সাথে যুক্ত আছি এটাই আমার জন্য অত্যন্ত আনন্দের একটি বিষয় ছিল। সেখানে সম্মাননা লাভ একেবারেই অকল্পনীয়। আমি এগিয়ে যেতে চাই সবার সহযোগিতায়, এগিয়ে যেতে চাই বহুদূর।”

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840