সংবাদ শিরোনাম:
দ্বিতীয়বারের মতো ঢাকার সেরা অফিসার ইনচার্জ ফারুক হোসেন ‘ভোট জালিয়াতি’ তদন্তের নির্দেশ চট্টগ্রামে গলায় ছুরি ধরে গৃহবধূকে গণধর্ষণ, ধর্ষকদের বাঁচাতে কাউন্সিলরপ্রার্থী বেলালের দৌড়ঝাঁপ নারী নির্যাতন মামলায় বিজয়নগর উপজেলা ছাত্রলীগের বিবাহিত সভাপতি মাহবুব হোসেন কারাগারে দুই নবজাতকের লাশ নিয়ে হাইকোর্টে বাবা কনস্টেবলকে মারধর, শ্রমিকলীগ নেতার স্ত্রী কারাগারে অবক্ষয় থেকে তরুণ সমাজকে রক্ষা করতে চলচ্চিত্রের ব্যাপক ভূমিকা রয়েছে- তথ্যমন্ত্রী পরিবার পরিকল্পনা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি 2020 কর কমিশনারের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০ ৯ দিনে করোনা জয়ী তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ
টাঙ্গাইলের রাজিবুল ইসলাম (রিয়াজ) দুই বাংলা সাংবাদিক মৈত্রী সন্মাননা পাচ্ছেন

টাঙ্গাইলের রাজিবুল ইসলাম (রিয়াজ) দুই বাংলা সাংবাদিক মৈত্রী সন্মাননা পাচ্ছেন

টাঙ্গাইলের রাজিবুল ইসলাম (রিয়াজ) দুই বাংলা সাংবাদিক মৈত্রী সন্মাননা পাচ্ছেন
টাঙ্গাইলের রাজিবুল ইসলাম (রিয়াজ) দুই বাংলা সাংবাদিক মৈত্রী সন্মাননা পাচ্ছেন

বাংলাদেশ ও ভারতের সাংবাদিকদের নিয়ে গঠিত সাংবাদিকদের আন্তর্জাতিক সংগঠন ‘দুই বাংলা অনলাইন সাংবাদিক ফোরাম’ দুই দেশের সাংবাদিকদের সম্পর্ককে অটুট রাখতে, দীর্ঘদিন যাবত কাজ করে যাচ্ছে এই সাংবাদিক সংগঠনটি।

দুই বাংলা অনলাইন সাংবাদিক ফোরাম’র উদ্যোগে অনুষ্ঠিত হতে যাচ্ছে দুই বাংলা সাংবাদিক মৈত্রী কনফারেন্স-২০১৯। আগামী ১৩ ডিসেম্বর রোজ শুক্রবার বিকাল ৩ ঘটিকায় ঢাকার বাংলাদেশ প্রেস কাউন্সিল মিলনায়তনে উক্ত অনুষ্ঠানটি অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানে প্রধান আলোচক হিসাবে উপস্থিত থাকবেন, দুই বাংলা অনলাইন সাংবাদিক ফোরাম’র সভাপতি কলকাতার বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব হাওড়া প্রেসক্লাবের জেনারেল সেক্রেটারি , SATWATA বাংলা টিভির সি ই ও দেবাশীষ কোলে।

উক্ত প্রোগ্রামে সভাপতিত্ব করবেন, দুই বাংলা অনলাইন সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক ও তৃণমূল বার্তা এবং তৃণমূল টিভি ও দৈনিক হ্যালো ঢাকা পত্রিকার সম্পাদক জনাব আবদুর রহমান।

সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য বিজয় বাংলা টিভির সাব এডিটর ও ঘাটাইল প্রেসক্লাব’র সাংগঠনিক সম্পাদক রাজিবুল ইসলাম (রিয়াজ) কে বিশেষ সন্মাননা প্রদান করা হবে। ঘাটাইল উপজেলা টাঙ্গাইল জেলায় অবস্থিত। পূর্ব ঘাটাইলে জন্ম নেয়া ও বেড়ে উঠা রাজিবুল ইসলাম রিয়াজ তার চৌকস ও বুদ্ধিদ্বীপ্ত কাজের মাধ্যমে ক্রমেই নিজের মেধা ও সততার প্রমাণ রেখে এগিয়ে চলছেন সামনের দিকে।

দুই বাংলা অনলাইন সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক আবদুর রহমান সম্মাননার বিষয়টি মঙ্গলবার সকালে নিশ্চিত করেছেন।

তিনি বলেন রাজিবুল ইসলাম (রিয়াজ) তরুণ ও সাহসী সংবাদকর্মী। তাকে সম্মাননার মাধ্যমে উৎসাহ জানাতে যাচ্ছেন তাদের সংগঠন। সবসময় দুই বাংলার সাংবাদিকদের কল্যানে কাজ করে যাবে এই সংগঠনটি। সকল অসহায় সাংবাদিকদের পাশেও থাকতে চান তারা।

রাজিবুল ইসলাম (রিয়াজ) বলেন “আমি আপ্লুত। দুই বাংলার গুণি সাংবাদিকদের সংগঠন এটি। সিনিয়র এবং একনিষ্ঠ সংবাদকর্মীদের সংবাদকর্মীরাই রয়েছে এর নেতৃত্বে। আমাকে সম্মাননা জানাবে আমি কখনো এটি কল্পনাও করিনি। আমি শিখছি মাত্র। আমি গুণি ও অগ্রজদের কাছ থেকে কাজ শিখতে চাই। এগিয়ে যেতে চাই সামনের দিকে। আমার কাজের মাধ্যমে প্রমাণ রাখতে চাই। উপকার করতে চাই দেশ ও জাতির। সততার সাথে কর্তব্য পালনে এই সম্মাননা আমাকে অত্যন্ত উৎসাহীত করবে।

এমন একটি সংগঠনের সাথে যুক্ত আছি এটাই আমার জন্য অত্যন্ত আনন্দের একটি বিষয় ছিল। সেখানে সম্মাননা লাভ একেবারেই অকল্পনীয়। আমি এগিয়ে যেতে চাই সবার সহযোগিতায়, এগিয়ে যেতে চাই বহুদূর।”

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840