সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে একইসাথে দুই করোনা যোদ্ধার জন্মদিন উদযাপন এমপি মমতা হেনা লাভলীর টাঙ্গাইলে বন্যার্তদের মাঝে ত্রান বিতরণ সার্ক মানবাধিকার ফাউন্ডেশন, টাঙ্গাইল জেলা শাখার নতুন কমিটি এমপি হিরোর বিরুদ্ধে সাম্প্রদায়িক দাঙ্গা লাগানোর অপচেষ্টার অভিযোগ টাঙ্গাইলে ছাত্রলীগ কর্তৃক বৃক্ষরোপণ কর্মসূচী পালন মানিক শিকদারের ব্যবস্থাপনায় টাঙ্গাইলে জাতীয় শোক দিবস পালন টাঙ্গাইলের পৌর মেয়র জামিলুর রহমানে মিরনের ব্যবস্থাপনায় টাঙ্গাইলে শোক দিবস পালন প্রবাসে থেকেও থেমে নেই টাঙ্গাইলের মুজাহিদুল ইসলাম শিপন মেয়র লোকমানের আত্মস্বীকৃত খুনি এমপি সাহেবের প্রোগ্রামে সক্রিয় জেলা আওয়ামীলীগের সভাপতি নিজেই প্রধান অতিথী, সভাপতিত্ব করবেন কে?
তসলিমা নাসরিন নাস্তিক নয় : নুর আহমদ সিদ্দিকী

তসলিমা নাসরিন নাস্তিক নয় : নুর আহমদ সিদ্দিকী

তসলিমা নাসরিন নাস্তিক নয়
তসলিমা নাসরিন নাস্তিক নয়

নাস্তিক মানে কোন ধর্ম বিশ্বাসী নয় এমন লোক কে বুঝায়। ধর্ম আর প্রভু কোনটাই মানেনা। বাংলাদেশ থেকে বিতাড়িত তসলিম নাসরিন কে সবাই নাস্তিক হিসেবেই জানে কিন্তু আমি তাকে নাস্তিক বলিনা। সে ইসলাম বিদ্বেষী ও হিন্দুত্ববাদী।

যারা প্রকৃত নাস্তুিক তারা ধর্ম কর্ম মানে না ঠিক কিন্তু কোন ধর্ম বিশ্বাসে আঘাত দেয়না আর যারা ইসলাম বিদ্বেষী তারা শুধু মাত্র ইসলামের বিরুধিতা করে অন্য কোন ধর্মের বিরুধিতা তারা করেনা। যেমন নির্বাসিত তসলিমা নাসরিন কে কখনো অন্য ধর্ম নিয়ে কটুক্তি করতে দেখিনি কিন্তু প্রতি মুহুর্তে সে ইসলামের বিরুধিতা করে।

ইসলাম নিয়ে তার যতটা এলার্জি, তা অন্য কোন ধর্ম নিয়ে নেই। নাস্তিক হলেই কি শুধু ইসলামের বিরুধিতা করতে হয়? তসলিমা নাসরিন নাস্তিক নয় প্রকৃত পক্ষে সে ইসলাম বিদ্বেষী ও হিন্দুত্ববাদী।

বুয়েটের ছাত্র আবরার ফাহাদ খুনের পর আবরার নামাজ পড়ত তা জেনে তাকে কটাক্ষ করেছে। সে বলেছে, আবরারের আচরণ শিবিরের মতই ছিল। ইসলামের বিধি বিধান নিয়ে সে সর্বদা কটুক্তি করে কিন্তু অন্যান্য ধর্ম সম্পর্কে সে সম্পূর্ণ নিরব।

সাম্প্রতিক তসলিমা নাসরিন শিব লিঙ্গে জল ঢেলেছে সেই ছবি নিজ ফেইসবুক ওয়ালে দিয়েছে। সেই ছবিতে লোক জন যে কমেন্ট করেছে তা বুঝার মত। অনেকেই কমেন্ট করেছে, তসলিমা তুমি হিন্দু ধর্মের পূঁজা করবে আর ইসলাম ধর্মকে নিয়ে কটুক্তি করবে এটা মানা যায়না।

হিন্দুত্ববাদীদের পক্ষে বলে আর ইসলাম ধর্মের বিপক্ষে এটা কেমন আচরণ? শুধু তসলিমা নয় বাংলাদেশে হাজারো ইসলাম বিদ্বেষী আছে যাদের শুধু ইসলাম নিয়েই এলার্জি।তারা ইসলাম ধর্ম নিয়েই কটুক্তি করে। অন্যান্য ধর্মের ব্যাপারে এরা নিরব। এসব ইসলাম বিদ্বেষীদের মানুষ নাস্তিক বলে কিন্তু আমি এদের নাস্তিক বলি না। এরা চরম ইসলাম বিদ্বেষী বটে কিন্তু নাস্তিক নয়। আর এটাই সঠিক।

নাস্তিকের সংজ্ঞায় এরা পরে না। নাস্তিক মানেই তো কোন প্রভুতে বিশ্বাসী নয়।কোন ধর্ম কর্ম তারা করেনা। তসলিমার মত যারা আছে এরা আদৌ নাস্তিক নয় বরং ইসলাম বিদ্বেষী। এরা নাস্তিকরের আবরণে নিজেদের আসল স্বরূপ গোপন রাখে। প্রকৃত পক্ষে এদের বেশির ভাগই হিন্দুত্ববাদী।

ঘাতক দালাল নির্মুল কমিটির সভাপতি শাহারিয়ার কবিরকে সবাই নাস্তিক বলে কিন্তু প্রকৃতপক্ষে সে ইসলাম বিদ্বেষী। সাম্প্রাতিক তিনি টাইমস ইন্ডিয়াকে দেওয়া স্বাক্ষাতকারে বাংলাদেশে হিন্দুদের ক্ষমতায়ন বেড়েছে বলে আনন্দের সাথে প্রকাশ করেছেন। তিনি বলেছেন, শিক্ষা ও প্রশাসনে উল্লেখযোগ্য হিন্দুদের পদায়ন হয়েছে যা তিনি গর্ব ও আনন্দের সাথে প্রকাশ করছেন।

স্বাক্ষাতকারের পর থেকে আমি নিশ্চিত হয়েছি শাহারিয়ার কবির নাস্তিক নয় হিন্দুত্ববাদী শক্তির পক্ষের আর ইসলামের বিপক্ষের শক্তি। সুলতানা কামাল, খুশি কবিরসহ সমমনাদের কখনো হিন্দুদের বিরুদ্ধে বলতে শুনিনি কিন্তু বেশির ভাগ সময় এরা ইসলামের বিপক্ষে বলে যায়।

তসলিমা নাসরিন ইসলামের বিধি বিধান নিয়ে চরম আপত্তিকর মন্তব্য করে আসছে যা ইসলাম ধর্মে বিশ্বাসীদের হৃদয়ে চরম আঘাত করে। কেউ যদি নাস্তিক হয় তার কেন ধর্ম নিয়ে মাথা ব্যাথা থাকবে?

সে তো নাস্তিক ধর্মের তোয়াক্কা করেনা। তাহলে কেন সে বলবে ইসলাম ধর্মে নারীদের উপর জুলুম করেছে? তসলিমা নাসরিনসহ সমমনা ইসলাম বিদ্বেষীদের মুখে অন্য কোন ধর্ম নিয়ে আপত্তি করতে দেখেছেন?

আমি কিন্তু দেখিনি। তারা কোন ধর্মের বিধি বিধান নিয়ে আপত্তি বা অভিযোগ করেনা। যত অভিযোগ ও আপত্তি ইসলামের বিধি বিধান নিয়ে। নাস্তিকদের তো কোন ধর্ম নিয়ে অভিযোগ বা আপত্তি থাকার কথা নয় কিন্তু এদের এত আপত্তি কেন?

তাও শুধু ইসলাম ধর্ম নিয়ে।তাহলে বিষয়টি স্পষ্টই প্রমাণিত তসলিম নাসরিন, শাহারিয়ার কবিররা নাস্তিক নয় তারা ইসলাম বিদ্বেষী শক্তির পক্ষের লোক।তাদের প্রধান কাজই হল ইসলাম বিরুধিতা। এরা নাস্তিক নয় ও এরা ইসলাম বিদ্বেষী মনোভাব আড়াল করতেই নাস্তিক সাজে।

এরা হিন্দুত্ববাদীর তাঁবেদার ও তাদের এজেন্ড।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840