সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে একইসাথে দুই করোনা যোদ্ধার জন্মদিন উদযাপন এমপি মমতা হেনা লাভলীর টাঙ্গাইলে বন্যার্তদের মাঝে ত্রান বিতরণ সার্ক মানবাধিকার ফাউন্ডেশন, টাঙ্গাইল জেলা শাখার নতুন কমিটি এমপি হিরোর বিরুদ্ধে সাম্প্রদায়িক দাঙ্গা লাগানোর অপচেষ্টার অভিযোগ টাঙ্গাইলে ছাত্রলীগ কর্তৃক বৃক্ষরোপণ কর্মসূচী পালন মানিক শিকদারের ব্যবস্থাপনায় টাঙ্গাইলে জাতীয় শোক দিবস পালন টাঙ্গাইলের পৌর মেয়র জামিলুর রহমানে মিরনের ব্যবস্থাপনায় টাঙ্গাইলে শোক দিবস পালন প্রবাসে থেকেও থেমে নেই টাঙ্গাইলের মুজাহিদুল ইসলাম শিপন মেয়র লোকমানের আত্মস্বীকৃত খুনি এমপি সাহেবের প্রোগ্রামে সক্রিয় জেলা আওয়ামীলীগের সভাপতি নিজেই প্রধান অতিথী, সভাপতিত্ব করবেন কে?

নতুন মুখের সন্ধানে …

নতুন মুখের সন্ধানে
নতুন মুখের সন্ধানে

কে হবে সেরা?
“সল্ট এন্টারটেইম্যান্ট” এর ব্যানারে সারাদেশে ছড়িয়ে ছিটিয়ে থাকা প্রতিভাকে বিকশিত করার এসেছে সুযোগ। দেশের প্রতিটি জেলার আগ্রহী ও স্বপ্নবাজ নাট্যকর্মীদের মধ্য থেকে প্রতি জেলা থেকে নাট্য-পরিচালক, নাট্যকার, শিশু শিল্পী সহ যে কোন বয়সের অভিনেতা অভিনেত্রী থেকে দশ জন করে বাছাই করা হবে।

প্রতিটি জেলার শ্রেষ্ঠ নাট্যকর্মীদের সনদ এবং সম্মাননা স্মারক প্রদান করা হবে।

নীয়মাবলী
১। প্রতিটি জেলার নির্ধারিত কার্যালয় থেকে আবেদনপত্র উত্তলন করতে হবে।
২। আবেদনপত্রের সাথে পাসপোর্ট সাইজের ১ কপি ছবি জমা দিতে হবে।
৩। আবেদনপত্র যথাযথভাবে পূরণ করতে হবে।
৪। আবেদনপত্রের উল্লেখিত মোবাইল নাম্বারে স্ব স্ব জেলা শহরে নির্ধারিত দিনে প্রাথমিক অডিশনের জন্য অবগত করা হবে।
৫। নির্ধারিত দিনেই অডিশনে অংশ নিতে হবে।
৬। একজন ব্যক্তি একাধিক ক্যাটাগড়িতে আবেদন করতে পারবেন।
৭। প্রতিটি ক্যাটাগড়ির জন্য আলাদা আলাদা আবেদনপত্র উত্তলন পূর্বক জমা দিতে হবে।
৮। চূড়ান্ত ভাবে বাছাইকৃতদের জাতীয় পর্যায়ের টেলিভিশন সমূহে “সল্ট এন্টারটেইনম্যান্ট” এর ব্যানারে নাটক নির্মানে যুক্ত করা হবে।
৯। ব্যক্তিক যোগাযোগ প্রার্থীর অযোগ্যতা হিসেবে গণ্য হবে।
১০। প্রতিযোগিতার যাবতীয় নীয়মাবলী ও এর সর্বস্বত্ত “সল্ট এন্টারটেইনম্যান্ট” কর্তৃক সংরক্ষিত।

আজই রেজিষ্ট্রেশন করুন।
টাঙ্গাইল জেলার জন্য রেজিষ্ট্রেশনের সর্বশেষ তারিখ: ০৬-১০-২০১৯।

টাঙ্গাইল জেলার প্রতিযোগিদের আবেদনপত্র আইটি জোন, লোন সুপার মার্কেট (নীচ তলা), নিরালা মোর ও ডেল্টা, ফায়ার সার্ভিসের পূর্ব পাশে অফিস চলাকালীন সময়ে জমা দেয়া যাবে।

“সল্ট এন্টারটেইনম্যান্ট” এর ব্যানারে এমন আয়োজন করতে পেরে উচ্ছসিত প্রতিষ্ঠানটির সিইও। তিনি বলেন সারাদেশে শিল্পী মনা মানুষগুলো ছড়িয়ে ছিটিয়ে আছে। আমরা তাদের সুযোগ দিতে চাই। আমরা চাই প্রতিভা বিকশিত হোক। সবার মাঝ থেকে সেরাদের বের করে এনে কাজের সুযোগ দিতে চাই। অনেকেই আছেন অনেক ভাল কাজ জানেন কিন্তু তারা প্রযোজনীয় পৃষ্ঠাপোষকতার অভাবে কিছু করতে পারতেছেন না। আমরা তাদের পাশে দাঁড়াতে চাই। দেখাতে চাই তারা চাইলেও ভাল কিছু করতে পারে। কীভাবে তারা সামনে আগাবে আমরা দেখিয়ে দিতে চাই এবং আমরাও সহযাত্রী হতে চাই।

“বাংলাদেশের প্রেক্ষাপটে এটি একটি যুগান্তকারী পদক্ষেপ। এমন উদ্যোগ সাধারণত কেউ নেয় না। কেউ নিতে সাহোস পায় না। এটি অনেক বড় বাজেট এবং সময় সাপেক্ষ ব্যাপার। সল্ট এন্টারটেইনম্যান্ট কর্তৃপক্ষ এমন কাজ হাতে নেয়ায় আমি ব্যক্তিগত ভাবে তাদের অভিনন্দন জানাই। আশাকরবো সুন্দর ভাবে কাজটি শেষ হোক। আমাদের ইন্ডাস্ট্রি ভালো কিছু শিল্পী-কলাকুশলী পাক। এদের মধ্য থেকে যারা বেরিয়ে আসবে, তারা যেন ভাল কিছু করতে পারে সেজন্য আমাদের সংগঠন সবসময় সহযোগিতা করবে। আমরা আশাবাদি ভাল কিছু হবে।” মন্তব্য করেন বাংলাদেশ পরিচালক সমিতির সাধারণ সম্পাদক।

“আমাদের সময় তো এমন আয়োজন হয়নি। অনেক কষ্ট করে আমাদের এ পর্যন্ত আসতে হয়েছে। এমন প্রতিযোগিতার মাধ্যমে উঠে এসে শক্ত অবস্থান গড়ে তোলা অনেক সহজ হবে। প্রতিযোগিতার মাধ্যমেই অনেকে চিনে ফেলে। অনেক জনপ্রিয় ও জননন্দিত হবার সুযোগ থাকে। আমার মনে হয় আমার টাঙ্গাইল থেকে বেশ ভাল কিছু সহকর্মী পাবো। আমি অপেক্ষায় আছি কে কে উঠে আসে দেখার জন্য।” গুছিয়ে খুব সুন্দর করে কথা গুলো বলেন টাঙ্গাইলের ভূয়াপুরের নায়ক আফরান নিশো। বর্তমান সময়ের সেরা নায়কদের একজন তিনি।

টাঙ্গাইল জেলায় অডিশন পর্ব থেকে ফাইনাল পর্যন্ত তুলে আনতে যাদের হাতে দায়িত্ব অর্পিত হয়েছে। তাদের থেকে অনেক কিছু শিখতে পারবেন বলে আশাবাদ ব্যক্ত করেন প্রোগ্রাম সংশ্লিষ্ট অনেকে। এখানে শেখার ও শেখানোর মনমানসিকতা অত্যান্ত গুরুত্বপূর্ণ যা টাঙ্গাইলের বিচারক মন্ডলীর মাঝে রয়েছে।

জেলা পর্যায়ের সেরা হলেও তাদের সুন্দর ক্যারিয়ার গড়ে দিতে “সল্ট এন্টারটেইনম্যান্ট” কাজ করবে। “সল্ট এন্টারটেইনম্যান্ট” চায় দক্ষরাই দক্ষতা দিয়ে তাদের শক্ত অবস্থান গড়ে তুলুক।

বিশেষ প্রয়োজনে: 01723 477 398।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840