সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে একইসাথে দুই করোনা যোদ্ধার জন্মদিন উদযাপন এমপি মমতা হেনা লাভলীর টাঙ্গাইলে বন্যার্তদের মাঝে ত্রান বিতরণ সার্ক মানবাধিকার ফাউন্ডেশন, টাঙ্গাইল জেলা শাখার নতুন কমিটি এমপি হিরোর বিরুদ্ধে সাম্প্রদায়িক দাঙ্গা লাগানোর অপচেষ্টার অভিযোগ টাঙ্গাইলে ছাত্রলীগ কর্তৃক বৃক্ষরোপণ কর্মসূচী পালন মানিক শিকদারের ব্যবস্থাপনায় টাঙ্গাইলে জাতীয় শোক দিবস পালন টাঙ্গাইলের পৌর মেয়র জামিলুর রহমানে মিরনের ব্যবস্থাপনায় টাঙ্গাইলে শোক দিবস পালন প্রবাসে থেকেও থেমে নেই টাঙ্গাইলের মুজাহিদুল ইসলাম শিপন মেয়র লোকমানের আত্মস্বীকৃত খুনি এমপি সাহেবের প্রোগ্রামে সক্রিয় জেলা আওয়ামীলীগের সভাপতি নিজেই প্রধান অতিথী, সভাপতিত্ব করবেন কে?
নরসিংদী জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আহসানুল ইসলাম রিমনের বিরুদ্ধে প্রকাশিত সংবাদের প্রতিবাদ

নরসিংদী জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আহসানুল ইসলাম রিমনের বিরুদ্ধে প্রকাশিত সংবাদের প্রতিবাদ

আহসানুল ইসলাম রিমনে
আহসানুল ইসলাম রিমনে

নরসিংদী জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আহসানুল ইসলাম রিমনের বিরুদ্ধে “পাপিয়ার গুন্ডা বাহিনীর প্রধান নরসিংদী জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রিমনের বিরুদ্ধে ছিনতাইয়ের অভিযোগ” শিরোনামে সংবাদ প্রকাশিত হওয়ায় রিমন সংবাদের একাংশের বিরুদ্ধে প্রতিবাদ জানিয়েছেন।

তিনি তার প্রতিবাদে বলেন, “আমি আহসানুল ইসলাম রিমন সাধারণ সম্পাদক নরসিংদী জেলা ছাত্রলীগ। বিগত সাত বছর যাবৎ স্বনাম ও গৌরবের সহিত বাংলাদেশ ছাত্রলীগ’র রাজনীতির সাথে জড়িত। বাংলাদেশ ছাত্রলীগ নরসিংদী জেলা শাখার সাধারণ সম্পাদক পদে প্রায় তিন বছর যাবৎ দায়িত্ব পালন করে আসছি। আমার রাজনৈতিক কর্মকান্ডে ইতোমধ্যে বাংলাদেশ ছাত্রলীগের ভাবমূর্তি উজ্জল হয়েছে। বিগত দিনে জামাত শিবির বিএনপির নাষকতা মুলক ষড়যন্ত্রের প্রতিবাদে রাজ পথে দলীয় নেতাকর্মীসহ সকল ষড়যন্ত্রের বিরুদ্ধে বাংলাদেশ ছাত্রলীগের নরসিংদী জেলা শাখার সকল থানা ওয়ার্ড ইউনিট’র নেত্রীবৃন্দদের সকলকে ঐক্যবদ্ধ করে ষড়যন্ত্রের বিরুদ্ধে প্রতিবাদ তৈরি করায়, অনেক জামাত শিবিরের শত্রুতে পরিনত হয়েছি আমি। যাদের ষড়যন্ত্রের শিকার হয়ে ভুলতথ্য এবং এডিট করা ছবি দিয়ে বিভিন্ন শিরোনামে বেশ কয়েকটি পত্রিকায় নিউজ প্রকাশিত হয়েছে। প্রকাশিত সংবাদের সাথে আমার ছবি এবং আমার সমন্দিত দেয়া তথ্যের প্রমান পাওয়া যায়নি। আমার রাজনৈতিক স্বনামের কারনে একটি মহলে রাজনৈতিক প্রতিহিংসার সৃষ্টি হয়েছে, যার জের ধরে আমার সম্মান হানীর জন্য একটি কুচক্রী মহল বিএনপি জামাত শিবিরের সাথে হাতে হাত মিলিয়ে তাদের ব্যক্তিগত আক্রোশ পুরন এবং শিক্ষা শান্তি প্রগতি বাংলাদেশ ছাত্রলীগের ভাবমূর্তি ক্ষুন্য করার জন্য ব্যক্তিগত ও ফেক আইডি থেকে অপপ্রচার চালাচ্ছে। ব্যক্তিগত ফেসবুক আইডি এবং নিউজ পোর্টাল থেকে আমার নামে মিথ্যা অপপ্রচার করায় তীব্র নিন্ধা ও প্রতিবাদ জানাচ্ছি। সেই সাথে বস্তু নিষ্ঠ সংবাদ প্রকাশ করার জন্য সকল প্রকাশক ও সম্পাদকের প্রতি বিনীত আহ্বান জানাচ্ছি ।”

উল্লেখ্য যে রিমনের বিষয়ে বিভিন্ন ভিডিও, ফোন কল এবং ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে এবং ইউটিউব সহ অন্যান্য মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে। এই বিষয়ে জানতে চাইলে রিমন বলেন “ছবি এবং ভিডিও গুলো এডিট করা।” আলোচিত সীসাকান্ডে একমি চালিত মটর সাইকেলেও সে আরোহনকারী নয় বলে জানান। জেলা আওয়ামীলীগের সভাপতি এবং সাধারণ সম্পাদকের বিবৃতি সম্পর্কে বলেন “এটা দেড়-দুই বছর আগের বিষয়।”

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840