সংবাদ শিরোনাম:
বিডি ক্লিনের প্রধান সমন্বয়কের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ ঈদের শুভেচ্ছা জানালেন বাংলাদেশ ছাত্রলীগ এর সাবেক সহ সভাপতি মশিউর রহমান শরিফ নরসিংদী মডেল থানার নতুন ওসি বিপ্লব কুমার দত্ত চৌধুরী টাঙ্গাইল পৌর ভবন এখন করোনার হট স্পট সাহেদের ৫০ দিনের রিমান্ড আবেদন শাহিন স্কুলের কর্তৃপক্ষ তালা ঝুলিয়ে পালালেন দলীয় নেতা কর্মীরা মিথ্যার জাহাজ হিসেবে আখ্যায়িত করলেন কেন্দ্রীয় তাঁতী লীগের যুগ্ম সাধারণ সম্পাদককে ক্লিন টাঙ্গাইলের উদ্যোগে চতুর্থবারের মত প্রতিবন্ধীদের মাঝে উপহারসামগ্রী বিতরণ মিথ্যার আশ্রয় নিয়ে তাঁতী লীগের মন্তাজউদ্দীন ভূঁইয়ার কর্মসূচি ব্যারিষ্টার ছেলের পিতা টাঙ্গাইল পৌর প্যানেল মেয়র সাইফুজ্জামান সোহেল
নরসিংদী মডেল থানার নতুন ওসি বিপ্লব কুমার দত্ত চৌধুরী

নরসিংদী মডেল থানার নতুন ওসি বিপ্লব কুমার দত্ত চৌধুরী

বিপ্লব কুমার দত্ত চৌধুরী
বিপ্লব কুমার দত্ত চৌধুরী

স্টাফ রিপোর্টার (নরসিংদী): নরসিংদী সদর মডেল থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে যোগদান করেছেন পুলিশ পরিদর্শক বিপ্লব কুমার দত্ত চৌধুরী। গতকাল মঙ্গলবার রাতে বিদায়ী ওসি মোঃ সৈয়দুজ্জামান এর নিকট থেকে তিনি তার উপর অর্পিত দায়িত্বভার গ্রহণ করেছেন।

নরসিংদীর পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার এর স্বাক্ষরিত এক অফিস আদেশে জেলা গোয়েন্দা পুলিশের পুলিশ পরিদর্শক বিপ্লব কুমার দত্ত চৌধুরী কে নরসিংদী সদর মডেল থানায়, সদর মডেল থানার ওসি মোঃ সৈয়দুজ্জামান কে মাধবদী থানার ওসি ও মাধবদী থানার ওসি আবু তাহের দেওয়ান কে জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক পদে বদলী করা হয়েছে।

পুলিশ পরিদপরিদর্শক বিপ্লব কুমার ১৯৭৩ সালে কিশোরগঞ্জ জেলার কটিয়াদি থানার পরুরা গ্রামের এক বনেদী হিন্দু পরিবারে জন্ম গ্রহণ করেন। ২০০১ সালে উপ পুলিশ পরিদর্শক পদে নিয়োগ পেয়ে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন। ২০১২ সালে তিনি পুলিশ পরিদর্শক পদে পদোন্নতি প্রাপ্ত হন। পুলিশ পরিদর্শক বিপ্লব কুমার শেরপুর জেলার নকলা, নরসিংদী জেলার শিবপুর, রায়পুরা, নরসিংদী সদর, পলাশ ও জেলা গোয়েন্দা শাখায় দায়িত্ব পালন করেছেন।

তিনি তার ব্যক্তিগত ফেসবুক একাউন্টে লিখেন “আমি গত ২৮/০৭/২০২০ তারিখ নরসিংদী সদর মডেল থানার অফিসার ইনচার্জ হিসাবে চার্জ গ্রহন করিলাম। আমার উপর অর্পিত দায়িত্ব যেন আমি নিষ্ঠার সাথে পালন করিতে পারি সেই জন্য সকলের নিকট দোয়া- আশীর্বাদ ও সহযোগিতা কামনা করছি।”

তিনি নরসিংদীর পলাশ থানায় দায়িত্ব পালন করতে গিয়ে কিছুদিন আগে করোনা পজেটিভ অর্থাৎ কভিট-১৯ আক্রান্ত হয়েছিলেন। ভয়ঙ্কর ভাইরাস করোনার সাথে লড়াইয়ে জয়ী হয়ে, দ্রুত আবার নিজ দায়িত্বে যোগদান করেন। সাহসিকতার সহিত দায়িত্ব পালন করেন তিনি ডিবির একজন গুরুত্বপূর্ণ দায়িত্বশীল হিসেবে।

রোগ মুক্তির পর ডিবিতে যোগদানের মাধ্যমে আবারো মাঠ পর্যায়ে করোনা প্রতিরোধে ফ্রন্টলাইন ফাইটার হিসেবে তার কার্যক্রম চালিয়ে যায়। নরসিংদী জেলা গোয়েন্দা সংস্থা ডিবির ইন্সপেক্টর হিসাবে দায়িত্ব পালন করায় অল্প সময়েই তার সততা, একাগ্রতা, নিষ্ঠার সুনাম ছড়িয়ে পরে। অতঃপর খুব দ্রুত তার কাজের স্বীকৃতি স্বরুপ তাকে নরসিংদী সদর মডেল থানার অফিসার ইনচার্জ হিসেবে দায়িত্ব প্রদান করা হলো।

শেরপুরে এবং পলাশে কর্মরত থাকা অবস্থায় একজন সৎ ও আদর্শবান পুলিশ অফিসার হিসেবে সকলের নিকট তার গ্রহনযোগ্যতা প্রতিষ্ঠিত হয়। তিনি একজন সৎ মানুষ। তিনি আজীবন সকল প্রকার অনৈতিক কাজ-কর্মের বিরুদ্ধে থেকে কাজ করে যাবেন বলে আশাবাদ ব্যক্ত করেন। তিনি প্রতিশ্রুতি দেন যে কোন ব্যক্তি তার স্মরণাপন্ন হলে সঠিকভাবে আইনানুগ সহযোগিতা তিনি পাবেন।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840