বুবলীর সন্তানের বাবা শাকিব, আড়াই বছর ছেলেকে গোপনে রেখেছিলেন তারকা জুটি!

বুবলীর সন্তানের বাবা শাকিব, আড়াই বছর ছেলেকে গোপনে রেখেছিলেন তারকা জুটি!

Bubly
Bubly

Shakib khan-Bubly

দিন তিনেক আগেই সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছিলেন বুবলী। সেই ছবিতে দেখা গিয়েছিল বুবলী অন্তঃসত্ত্বা। সে সময়েই ধারণা করা হয় ছবিটি আগের। বেশ পুরনো।

দু’দিন আগে বড় ছেলের জন্মদিন ছিল। আর দু’দিন পর প্রকাশ্যে এল ছোট ছেলের পরিচয়। কথা হচ্ছে বাংলাদেশের সুপারস্টার শাকিব খানের। এ যেন একই ঘটনার পুনরাবৃত্তি। অপু বিশ্বাসের সঙ্গে সন্তানের জন্ম দেওয়ার পর তা নাকি গোপন রাখতে বলেছিলেন শাকিব– জানিয়েছিলেন অপু। এবারও বাংলাদেশের প্রথম সারির নায়িকা বুবলীর সন্তানের বাবা হওয়ার পরেও আড়াই বছর ধরে অন্তরালেই রেখেছিলেন এই খবর। বাংলাদেশের সংবাদমাধ্যম ‘প্রথম আলো’ সূত্রে খবর, বুবলী মা হয়েছেন যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের লং আইল্যান্ড জ্যুইশ মেডিকেল হাসপাতালে। ২০২০ সালের ২১ মার্চ তিনি পুত্রসন্তানের জন্ম দেন। সন্তানের নাম রাখা হয় শেহজাদ খান বীর।

দিন তিনেক আগেই সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছিলেন বুবলী। সেই ছবিতে দেখা গিয়েছিল বুবলী অন্তঃসত্ত্বা। সে সময়েই ধারণা করা হয় ছবিটি আগের। বেশ পুরনো। বুবলীকে এই ছবির নেপথ্যে সত্য জানতে চাওয়া হলে তিনি সাফ বলেন, সময় এলে তিনি সবটা জানান। শুক্রবার সকালে সেই সময় আগত। সোশ্যাল মাধ্যমে সন্তান ও শাকিবের একাধিক ছবি শেয়ার করে বুবলী লেখেন, “আমরা চেয়েছি একটি শুভ দিনক্ষণ দেখে আমাদের সন্তানকে সবার সম্মুখে আনতে। তবে আল্লাহ যা করেন, ভালোর জন্যই করেন, সেই সুখবরটি জানানোর জন্য আর বেশিদিন অপেক্ষা করতে হয়নি।” তিনি আরও লেখেন, “শেহজাদ খান বীর, আমার এবং শাকিব খান এর সন্তান, আমাদের ছোট্ট রাজপুত্র। আমার সন্তান আমার গর্ব, আমার শক্তি। আপনাদের সবার কাছে আমাদের সন্তানের জন্য দোয়া কামনা করছি।”

প্রসঙ্গত, দিন দুয়েক আগেই ছিল শাকিবের বড় ছেলে আব্রাহাম খান জয়ের জন্মদিন। শাকিবের বাড়িতেই হয়েছিল সেলিব্রেশন। হাজির ছিলেন সন্তানের মা অপু বিশ্বাসও। অতীতে শাকিবের নামে একাধিক অভিযোগ জানালেও অপুর মুখে শোনা গিয়েছিল শাকিবের প্রশংসা। তিনি বলেন, “আমরা তো বোবা নই। কথা তো টুকটাক হয়। শাকিব একজন ভালো মনের মানুষ।” একদিকে অপু যখন প্রশংসায় মত্ত ঠিক তখনই বুবলীও শেয়ার করেছিলেন নিজের মা হওয়ার ছবি। নেটিজেনদের একটা বড় অংশ আন্দাজ করেছিল ওই দুই ঘটনার মধ্যে হয়তো কোনও যোগসূত্র আছে। যোগ যে সত্যিই রয়েছে তা প্রমাণ হল এ দিন সকালে। জয় ও বীর — দুজনেরই সন্তানের বাবা শাকিব খান। তবে প্রশ্ন হল, বাংলাদেশের সুপারস্টার কেন বারংবার সন্তান জন্মের কথা লুকিয়ে রাখেন? প্রথমে অপু, পরবর্তীতে বুবলী— দুই নায়িকার ক্ষেত্রে একই ঘটনার পুনরাবৃত্তি হওয়ায় বিরক্ত তাঁর অনুরাগীরাও। অনেকেই আবার বুবলীকে প্রশ্ন করেছেন, “অপুর সঙ্গে ঘটা ঘটনার পরেও কেন শাকিবকেই মন দিলেন নায়িকা”? প্রশ্ন উঠছে, “তাঁরা কি বিবাহিত”?

‘বসগিরি’ ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করে আলোচনায় আসেন শবনম বুবলী। ছবিতে অভিনয় করতে গিয়ে তাঁর ও শাকিব খানের সম্পর্কের গুঞ্জন শোনা গেলেও দুজনেই সে সময় তা অস্বীকার করেছিলেন। তাঁদের প্রেম ও বিয়ে নিয়ে একাধিক গুঞ্জন শোনা গেলেও দুজনের কেউই কোনওদিন প্রকাশ্যে মুখ খোলেননি। তবে যা ঘটে তার যে কিছুটা রটেও– সে প্রমাণ যেন পাওয়া গেল আরও একবার।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840