সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে একইসাথে দুই করোনা যোদ্ধার জন্মদিন উদযাপন এমপি মমতা হেনা লাভলীর টাঙ্গাইলে বন্যার্তদের মাঝে ত্রান বিতরণ সার্ক মানবাধিকার ফাউন্ডেশন, টাঙ্গাইল জেলা শাখার নতুন কমিটি এমপি হিরোর বিরুদ্ধে সাম্প্রদায়িক দাঙ্গা লাগানোর অপচেষ্টার অভিযোগ টাঙ্গাইলে ছাত্রলীগ কর্তৃক বৃক্ষরোপণ কর্মসূচী পালন মানিক শিকদারের ব্যবস্থাপনায় টাঙ্গাইলে জাতীয় শোক দিবস পালন টাঙ্গাইলের পৌর মেয়র জামিলুর রহমানে মিরনের ব্যবস্থাপনায় টাঙ্গাইলে শোক দিবস পালন প্রবাসে থেকেও থেমে নেই টাঙ্গাইলের মুজাহিদুল ইসলাম শিপন মেয়র লোকমানের আত্মস্বীকৃত খুনি এমপি সাহেবের প্রোগ্রামে সক্রিয় জেলা আওয়ামীলীগের সভাপতি নিজেই প্রধান অতিথী, সভাপতিত্ব করবেন কে?
মানিক শিকদারের ব্যবস্থাপনায় টাঙ্গাইলে জাতীয় শোক দিবস পালন

মানিক শিকদারের ব্যবস্থাপনায় টাঙ্গাইলে জাতীয় শোক দিবস পালন

নূর মোহাম্মদ শিকদার মানিক
নূর মোহাম্মদ শিকদার মানিক

জেলা প্রতিনিধি, টাঙ্গাইল: নূর মোহাম্মদ শিকদার মানিক, যুগ্ম আহ্বায়ক টাঙ্গাইল শহর আওয়ামী যুবলীগ। টাঙ্গাইল পৌরসভার মেয়র আলহাজ্ব জামিলুর রহমানের মিরনের আর্শীবাদ পুষ্ট একজন সৎ, উদার মনমানসিকতা সম্পন্ন রাজনৈতিক নেতা নূর মোহাম্মদ শিকদার মানিক। মেয়র মহোদয়ের প্রতিনিধি হিসেবে সার্বিক দায়িত্ব পালন করতে হয় তাকে এক হাতে।

১৫ই আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে যুবলীগের সকল স্তরের নেতৃবৃন্দের সাথে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন করে দোয়া মাহফিলে অংশ নিয়ে দিনের কার্যক্রম শুরু করেন। এরপর টাঙ্গাইল শহরের নিরালামোড় কেন্দ্রিক নিউ মার্কেটে জেলা যুবলীগ কার্যালয়ের সামনে টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ সহ, মেয়র জামিলুর রহমান মিরন, টাঙ্গাইল সদর-৫ আসনের এমপি আলহাজ্ব ছানোয়ার হোসেন, টাঙ্গাইল সদর উপজেলার চেয়ারম্যান সহ আওয়ামীলীগের অন্যান্য অঙ্গসংগঠনের সিনিয়র নেতৃবৃন্দকে নিয়ে গণভোজনের উদ্ধোধন করেন।

টাঙ্গাইল শহরের সবচেয়ে কর্মব্যস্ত নিরালামোড়ে দীর্ঘসময় ধরে নূর মোহাম্মদ মানিক শিকদারের ব্যবস্থাপনায় গণভোজ পরিচালিত হয়। প্রায় এক হাজার লোক এখানে ভোজপর্বে অংশ নেয়।

 নূর মোহাম্মদ শিকদার মানিক

নূর মোহাম্মদ মানিক শিকদার এর নির্দেশনায় টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের সভাপতি, টাঙ্গাইলের ৪২ লাখ লোকের অভিভাবক ফজলুর রহমান খান ফারুকের বাসার সামনে থেকেও সকাল থেকে সন্ধ্যাবধি গণভোজ পরিচালিত হয়। প্রায় এক হাজার মানুষ সেখানে ভোজপর্বে অংশ নেয়।

টাঙ্গাইল জেলার অন্যতম গুরুত্বপূর্ণ একটি স্থান শান্তিকুঞ্জমোড়। শহীদ জাহাঙ্গীর স্মৃতি সেবাশ্রমেও নূর মোহাম্মদ মানিক শিকদারের আয়োজনে গণভোজ পর্ব পরিচালিত হয়। প্রায় আটশত লোক সেখানে খাবার খায়।

এছাড়াও টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের ব্যানারে পরিচালিত টাঙ্গাইল পৌরসভার প্রত্যেকটি পয়েন্ট এর সার্বিক ব্যবস্থাপক মেয়র জামিলুর রহমান মিরনের পক্ষ্য থেকে দায়িত্ব পালন করেন নূর মোহাম্মদ শিকদার মানিক।

শান্তিকুঞ্জমোড় এর নিকট হরিজন পল্লীতে নূর মোহাম্মদ মানিক শিকদারের ব্যক্তিগত সহযোগিতায় গণভোজের আয়োজন করা হয়। কলোনীর প্রতিটি পরিবারের প্রতিটি সদস্যদের মাঝে খাবার বিতরণ করা হয়।

এছাড়াও নূর মোহাম্মদ শিকদার মানিক এর ব্যক্তিগত উদ্যোগে এবং সহযোগিতায় টাঙ্গাইল পৌরসভার অন্তত ২০ টি পয়েন্টে জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া মাহফিল এবং গণভোজের আয়োজন করে সুচারুরুপে বাস্তবায়ন করা হয়।

সকাল থেকে সন্ধ্যাবধি তিনি বিভিন্ন পয়েন্টে গিয়ে সাধারণ মানুষের সাথে দেখা করেন এবং সকল স্তরের রাজনৈতিকদের সাথে দেখা করেন। শুধু জাতীয় শোক দিবস পালন নয় টাঙ্গাইল পৌরসভার মেয়র জামিলুর রহমান মিরনের প্রতিনিধি হিসেবে তিনি সার্বিক দায়িত্ব দীর্ঘসময় ধরে পালন করে চলেছেন। করোনাকালীন সময়ে তিনি প্রতিদিন প্রায় ১৮-২০ ঘন্টা সময় ধরে মানুষের জন্য কাজ করে চলেছেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840