সাদিয়ার পাশে শুভসংঘ

সাদিয়ার পাশে শুভসংঘ

প্রতিবন্ধী সাদিয়া সুলতানার পাশে দাঁড়িয়েছে
প্রতিবন্ধী সাদিয়া সুলতানার পাশে দাঁড়িয়েছে

শিক্ষা উপকরণ নিয়ে সাদিয়ার পাশে শুভসংঘ

নরসিংদীর মনোহরদীতে শিক্ষা উপকরণ ও আর্থিক সহায়তা নিয়ে প্রতিবন্ধী সাদিয়া সুলতানার পাশে দাঁড়িয়েছে শুভসংঘ মনোহরদী শাখা। বুধবার (০১ ডিসেম্বর) সকালে উপজেলার নারান্দীতে সাদিয়ার বাড়িতে শিক্ষা উপকরণ ও নগদ অর্থ সাদিয়ার হাতে তুলে দেন শুভসংঘ মনোহরদীর সভাপতি মাসুদ রানা ও সাধারণ সম্পাদক কামরুল ইসলাম। 

সাদিয়া সুলতানা উপজেলার নারান্দী এলাকার মৃত আলাউদ্দিন মিয়ার মেয়ে। সে এবার মনোহরদী মডেল কলেজ থেকে মানবিক বিভাগে এইচএসসি পরীক্ষা দিবে।

সাদিয়া খুবই হতদরিদ্র পরিবারের মেয়ে। বাবা মারা যাওয়ার পর প্রতিনিয়ত অভাব অনটনের মধ্যেই তাদের সংসার চলে। এই অভাব অনটনে ও থেমে যায়নি সাদিয়া। নিজের প্রতিবন্ধীতা ও দারিদ্র্যতার সাথে লড়াই করে সে এগিয়ে যাচ্ছে। সে কৃতিত্বের সাথে এসএসসি পরীক্ষা পাশ করেছে। এই অদম্য মেধাবী সাদিয়ার পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে শুভসংঘ মনোহরদী শাখা। সাদিয়ার চলার পথ আরো গতিশীল করার লক্ষ্যে হুইলচেয়ার দেওয়া হয়েছে। অর্থের অভাবে যেনো লেখাপড়া থেমে না থাকে সেজন্য শুভসংঘের মাসিক বৃত্তির ব্যবস্থা করা হয়েছে। আর সামনে এইচএসসি পরীক্ষা উপলক্ষে উপহার হিসেবে পরীক্ষার উপকরণ ও অর্থ তুলে দেয়া হয়েছে। 

সাদিয়া বলেন, শুভসংঘের বৃত্তির টাকা দিয়ে আমার লেখাপড়া চালিয়ে যাচ্ছি। এবার পরীক্ষা উপলক্ষে যে উপহার দিয়েছে তা আমার পরীক্ষায় ভালো রেজাল্টে ভূমিকা রাখবে। বড় হয়ে নিজকে সাবলম্বী করে পরিবারের পাশাপাশি শুভসংঘের মত সহযোগিতার হাত বাড়িয়ে দিবো।

শুভসংঘ মনোহরদী শাখার সভাপতি মাসুদ রানা বলে, আমরা হতদরিদ্র মেধাবী শিক্ষার্থীদের সহযোগিতা করছি। তারাই আমাদের আগামীর ভবিষ্যৎ। দেশ গঠনে তারা বলিষ্ঠ ভূমিকা রাখবে। সাদিয়ার পরীক্ষা উপলক্ষে তাকে শুভকামনা জানালান ও তার পরীক্ষার জন্য কিছু উপকরণ ও অর্থ তাকে দিয়ে এসেছি।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, শাখার যুগ্ম সাধারণ সম্পাদক জাকির ইসলাম, কোষাধ্যক্ষ ফারুক আহমেদ, সদস্য খাদেমুল ইসলাম, মোবারক হোসেন, নাদিয়া সুলতানাসহ প্রমুখ।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840