৬০ বছরের বৃদ্ধের ধর্ষণে ছাগলের মৃত্যু

৬০ বছরের বৃদ্ধের ধর্ষণে ছাগলের মৃত্যু

ছাগলের সঙ্গে ‘অস্বাভাবিক যৌনতা
ছাগলের সঙ্গে ‘অস্বাভাবিক যৌনতা

ছাগলের সঙ্গে ‘অস্বাভাবিক যৌনতা’র অভিযোগ উঠেছে সারি হাসান নামের ৬০ বছরের এক বৃদ্ধের বিরুদ্ধে। তার বিরুদ্ধে অভিযোগ, প্রতিবেশীর পোষ্য ছাগলের সঙ্গে যৌন সম্পর্কে লিপ্ত হয়েছেন তিনি। এতে মৃত্যু হয় ওই ছাগলের। মাসখানেক আগে মালয়েশিয়ার সেলাঙ্গর প্রদেশে ঘটনাটি ঘটেছে।

এই ঘটনায় ওই বৃদ্ধের বিরুদ্ধে স্থানীয় পুলিশের কাছে অভিযোগ জানায় ছাগলের পালিকা। অভিযোগ আমলে নিয়ে বৃদ্ধের বিরুদ্ধে মালয়েশিয়ার দণ্ডবিধির ৩৭৭ ধারায় মামলা দায়ের করে সে‌ দেশের পুলিশ। মামলাটি এখন সে দেশের আদালতে বিচারাধীন। দোষী সাব্যস্ত হলে অভিযুক্ত বৃদ্ধের ২০ বছরের জেল এবং জরিমানা বা বেত্রাঘাতের শাস্তিও হতে পারে।

নিউ ইয়র্ক পোস্ট তাদের এক প্রতিবেদনে জানিয়েছে,  এ বছর ২৭ জুলাই বাড়ির পিছনে পোষা ছাগলের অস্বাভাবিক চিৎকার শুনে ছুটে গিয়েছিলেন ছাগলের পালিকা। তখন তিনি ছাগলের পাশে অর্ধনগ্ন অবস্থায় ওই বৃদ্ধকে দেখেন। ছাগলের পালিকাকে দেখেই সেখান থেকে পালিয়ে যান ওই বৃদ্ধ। এই ঘটনার পরই ছাগলটির মৃত্যু হয়। তার পরই ওই বৃদ্ধের বিরুদ্ধে অভিযোগ জানানো হয়েছিল। পরে বৃদ্ধের বিরুদ্ধে মামলা দায়ের করে মালয়েশিয়ার পুলিশ।

সম্প্রতি মালয়েশিয়ার আদালতে উঠেছিল মামলাটি। প্রথমে স্বীকার করলেও আদালতে নিজের দোষ অস্বীকার করেছেন অভিযুক্ত ওই বৃদ্ধ। ওই বৃদ্ধের আইনজীবী জামিনের আবেদন করলেও তা খারিজ করে দিয়েছেন বিচারক। তাই আপাতত জেলেই আছেন ছাগলের সঙ্গে যৌনতায় অভিযুক্ত ওই বৃদ্ধকে। এই মামলার পরবর্তী শুনানি হবে ২৪ ডিসেম্বর।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840